Mobile Banking

অনলাইনে রকেট একাউন্ট খোলার নিয়ম ঘরে বসে রকেট একাউন্ট কিভাবে খুলবেন ।

অনলাইনে একাউন্ট তৈরি করতে খুব সহজেই তা পারবেন । এতে আপনার কোন সমস্যা হবে না এবং খুব সহজেই তা করা সম্ভব । আজকে আমরা এই সংক্রান্ত সকল বিষয়ে আজকে উল্লেখ করব এই পোষ্টের মাধ্যমে সুতরাং আপনারা এখান থেকে জেনে যাবেন সকল আপডেট । এখান থেকে জানতে পারবেন মোবাইল ফোনের মাধ্যমে কিভাবে একাউন্ট রেজিস্ট্রেশন করবেন । আমার এখান থেকে জানবেন ত্যাগ করার নিয়ম । আবার এখান থেকে জানবেন কিভাবে ডায়াল করলে দেখতে পারবেন সকল বিষয়ে জানতে নিচে দেখে রাখুন ।

রকেট একাউন্ট খুললে যা যা থাকবে ।

অনলাইনে অ্যাকাউন্ট খুল্লেই 20 টাকা বোনাস পেয়ে যাবেন ।

আরো

বিকাশ একাউন্ট খোলার নিয়ম।

নগদ একাউন্ট খোলার নিয়ম।

উপায় একাউন্ট খোলার নিয়ম।

মোবাইল অ্যাপসের মাধ্যমে রকেট একাউন্ট ভেরিফাই করার নিয়ম ।

রকেট একাউন্ট ভেরিফাই করতে চাচ্ছেন তাহলে নিচে দেখতে থাকুন। আমরা এখন কথা বলব একাউন্ট ভেরিফাই করার ধাপ গুলি ।

  • রকেট একাউন্ট ভেরিফাই করার জন্য প্রথমে প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে ।
  • অ্যাপটি ইনস্টল করা হলে 11 ডিজিটের নাম্বার দিয়ে নেক্সট এর মাধ্যমে ক্লিক করুন । এরপর আপনার মোবাইলে একটি কল আসবে অফিশিয়াল নাম্বার থেকে প্রিন্ট দেওয়ার জন্য বলবে এবং সেখানে 4 ডিজিটের পিন নাম্বার দিতে হবে এবং কন্টিনিউ করতে হবে ।
  • পিন নাম্বার দেওয়ার পর আপনার মোবাইলে এসএমএস দেখতে পাবেন ভেরিফাই কোড দেওয়া থাকবে 30 সেকেন্ডের মধ্যে ভেরিফাই কোড এবং পিন দিয়ে কন্টিনিউ করতে হবে।
  • সবকিছু ঠিক ভাবে হয়ে গেলে পিন দিয়ে প্রবেশ করুন এবং ভিতরে দেখবেন KYC ভেরিফাই করার জন্য একটি অপশন দেখতে পাবেন এবং এর সেটিতে ক্লিক করতে হবে ।
  • এখানে দিতে পারবেন তিন ধাপের একাউন্টের ভেরিফাইয়ের জন্য বলা হবে সেখানে নেক্সট এর মাধ্যমে ক্লিক করুন এবং ন্যাশনাল আইডি কার্ডের দুপাশে ছবি তুলুন এবং নেক্সট এ ক্লিক এর মাধ্যমে সঠিক আছে কিনা থাকলে অপশন থাকবে সেখানে ক্লিক করুন । এরপর আপনার একটি ছবি তুলুন ছবি তোলার সময় অবশ্যই খুলতে হবে এবং বন্ধ করতে হবে বারবার এরপর সবকিছু ঠিকঠাক থাকলে কমপ্লিট হবে ।

এরপর একাউন্ট সঠিকভাবে সম্পন্ন হলে মেসেজের মাধ্যমে তা জানিয়ে দেওয়া হবে । এরপরেও আপনার একাউন্টের সমস্যা থাকলে তাদেরকে হেল্প লাইনে কল করতে পারেন 16216 এই নাম্বারে ।

আমাদের পোষ্ট টি আপনার ভালো লেগে থাকলে তা শেয়ারের মাধ্যমে সবাইকে জানিয়ে দিন এবং আমাদের ওয়েবসাইটটির সঙ্গে থাকুন ।

Related Articles

Back to top button