Uncategorized

খেলাধুলা নিয়ে উক্তি স্ট্যাটাস কবিতা ও কিছু কথা

খেলাধুলা নিয়ে উক্তিগুলো অনুসন্ধান করেন অনেকেই। এছাড়াও অনেকেই রয়েছেন যারা খেলাধুলা সম্পর্কে স্ট্যাটাস প্রদান করে থাকেন। এবং কিছু সংখ্যক ব্যক্তি রয়েছে তারা চায় খেলাধুলা সম্পর্কিত কবিতা ও কিছু কথা সম্পর্কে জানার জন্য সেই সমস্ত ব্যক্তিদের সহযোগিতার জন্য আজকের আলোচনায় এই সমস্ত বিষয় সম্পর্কে আমরা কথা বলব সুতরাং পাঠক বন্ধুগণ আপনারা যারা খেলাধুলা সম্পর্কে একটু স্ট্যাটাস কবিতা গুলো অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইট থেকে এসেছেন তারা আমাদের সাথে থেকে গুরুত্বপূর্ণ এই তথ্যগুলো সম্পর্কে জানতে পারেন ।

বর্তমান সময়ে খেলাধুলা সম্পর্কিত বিষয়গুলো খুব কম মানুষ অনুসন্ধান করে এর কারণ খেলাধুলা আগের তুলনায় অনেকটা পরিবর্তন এসে গেছে। আগের সময়ে মানুষ মাঠে গিয়ে বিভিন্ন ধরনের খেলাধুলা করত যেখান থেকে শরীরচর্চা হতো তবে বর্তমান সময়ে খেলাধুলা অনেকটা অনলাইন ভিত্তিক হয়ে গেছে অনেকেই মাঠে যেতে চায় না ঘরে বসে মোবাইল ফোন অথবা কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন ধরনের গেমস খেলে থাকেন যেটা শরীর মন এবং চিন্তাধারার পরিবর্তন ঘটায় সব দিক দিয়ে খারাপ একটা দিকে ঢুকে যাচ্ছে বর্তমান সময়ে ছেলেমেয়েরা। যেখানে আগে মাঠে গিয়ে খেলাধুলার মাধ্যমে শরীরচর্চা বিভিন্ন ধরনের ব্যায়াম অর্থাৎ কায়িক শ্রম হতো যার মাধ্যমে সুস্থ থাকা অনেকটা সহজ হতো ।

কিন্তু বর্তমান সময়ে এমনটা লক্ষ্যনীয় নয় বিভিন্ন ধরনের গেমস খেলে বসে থেকে শরীরের বিভিন্ন ধরনের সমস্যার তৈরি করছে অনেকেই ঘন্টার পর ঘন্টা গেমস খেলার মাধ্যমে মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়ছে পাশাপাশি চোখের সমস্যা সহ আরও বিভিন্ন ধরনের সমস্যা লক্ষ্য করা যাচ্ছে। তবে এ বিষয়গুলো সম্পর্কে আজকের আলোচনা নয় আলোচনা হচ্ছে শুধুমাত্র খেলাধুলা সম্পর্কিত  উক্তি স্ট্যাটাস নিয়ে। সুতরাং এই বিষয়গুলোই আপনাদের মাঝে তুলে ধরা হবে আপনারা এ বিষয়গুলো সম্পর্কে জানার জন্য ওদের আগ্রহ নিয়ে আমাদের ওয়েবসাইটে এসে থাকলে অবশ্যই আপনার প্রয়োজনীয় তথ্যগুলো এখান থেকে সংগ্রহ করবেন আশা করছি উক্ত তথ্যগুলো দিয়ে আপনাকে সহযোগিতা করতে পারবো।

খেলাধুলা নিয়ে উক্তি

সম্পর্কে জ্ঞানী ব্যক্তিগণ কি বলেছেন এ বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহ নিয়ে কিছু সংখ্যক ব্যক্তির প্রতিনিয়ত অনলাইন অনুসরণ করে থাকেন আর এমন ব্যক্তিদের সহযোগিতার জন্যই আমরা আমাদের আলোচনার মাধ্যমে খেলাধুলা সম্পর্কিত উক্তিগুলো নিয়ে কথা বলব যেগুলো সম্পর্কে জানার মাধ্যমে আমরা এ বিষয়ে জ্ঞান অর্জন করতে পারব এবং আমাদের চিন্তাধারা পরিবর্তন হবে খেলাধুলা সম্পর্কিত উক্তিগুলো নিজে প্রদান করা থাকছে।

মানুষ এর চরিত্র সমন্ধে জানতে তার সাথে একদিন গলফ খেলুন।
— পিজি ওডহাউস

যে খেলায় জয় নিশ্চিত তা আমি খেলি না। কেননা বাধা ব্যতীত জয়ের কোনো মানেই থাকে না।
— নালন্দা চ্যাটার্জি

ফুটবল খেলা খুব সাধারণ তবে একে খুব সহজে খেলা অনেক কঠিন।
— জোহান ক্রাইফ

খেলাধুলা শেখার মাঝেও কৌতূহল বজায় রাখতে এক বিশেষ ভূমিকা পালন করে।
— সারাহ লিউস

নিরাপদভাবে খেলাধুলা করাই হলো আসল খেলা।
— চাক অলসন

 

দেশের হয়ে একটি ম্যাচ জিতে যে আনন্দ পাই, পুরো আইপিএল ট্রফি জিত্লেও সে আনন্দ নেই।
— সাকিব আল হাসান

খেলাধুলা নিয়ে স্ট্যাটাস

খেলাধুলা নিয়ে স্ট্যাটাস খুব লক্ষ্য করা যায় সোশ্যাল মিডিয়াগুলোতে এক্ষেত্রে আমরা আমাদের আলোচনার মাধ্যমে এ ধরনের কিছু স্ট্যাটাস প্রদানের চেষ্টা করেছি, চেষ্টা করেছি সেরা স্ট্যাটাস গুলো তুলে ধরার। সুতরাং খেলাধুলা সম্পর্কিত স্ট্যাটাস গুলো সম্পর্কে জানতে এসেছেন এমন ব্যক্তিগণ আমাদের আলোচনা থেকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারেন নিজে স্ট্যাটাস গুলো তুলে ধরে থাকছে।

ফুটবলকে নষ্ট করার মতো ঘৃণ্য কাজ যে করে , ছোটবেলায় মৃত্যুবরণ করাই ভালো ছিলো। — জন হেইসম্যান।

 খেলাধুলা নিয়ে কবিতা

বর্তমান সময়ে খেলাধুলায় অনেকটা পরিবর্তন এসেছে বর্তমান খেলাধুলা বলতে বসে থাকে মোবাইল গেম কম্পিউটার কিন্তু ইতিপূর্বে মাঠে গিয়ে খেলা করার প্রচলন ছিল বর্তমান সময়ে মাঠের সংকট পাশাপাশি মানুষ অনলাইন মুখী বিভিন্ন আধুনিক যন্ত্রপাতি সাথে পরিচয় হয়েছে এক্ষেত্রে মোবাইল কম্পিউটারের মাধ্যমে অনলাইন গেম গুলো খেলে থাকেন মাঠে দিয়ে খেলার প্রচলন খুব কম দেখা যায় । এরপরেও মাঝে এই বিষয়গুলো লক্ষ্য করা যায় আর খেলাধুলা সম্পর্কে কয়েকটি ছোট ছোট কবিতা আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য আগ্রহ প্রকাশ করেছি আমরা এক্ষেত্রে নিচে কবিতাগুলো তুলে ধরা হচ্ছে।

খেলাধুলা নিয়ে কিছু কথা

খেলাধুলা নিয়ে গুরুত্বপূর্ণ কিছু কথা আপনাদের মাঝে তুলে ধরা হবে যেগুলো বিশেষ ব্যক্তিগণ খেলাধুলার বিষয়ে বলেছেন এক্ষেত্রে খেলাধুলার উপকারিতা অপকারিতা উভয় বিষয়ে আমরা জানতে পারবো সুতরাং আমরা যারা খেলাধুলার সাথে সম্পর্কিত তারা এ বিষয়গুলো সম্পর্কে জানব পাশাপাশি আমরা যারা খেলাধুলা থেকে নিজেকে সরিয়ে এনেছি তারাও এই বিষয়গুলো সম্পর্কে জানব এর ফলে আমরা জানতে পারবো । অবশ্যই মাঠে খেলাধুলার মাধ্যমে আমাদের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায় বিভিন্ন ধরনের শারীরিক ব্যায়াম হয়ে থাকে যেগুলো আমাদের সুস্থ থাকতে সহযোগিতা করে।

Related Articles

Back to top button