Lifestyle

পরীক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস

পরীক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস । বর্তমান সময়ে শিক্ষার্থীগণ প্রায় সকলেই ফেসবুক ব্যবহার করে থাকে। আর আমরা সকলেই জানি ফেসবুক ব্যবহারকারীগণ তাদের ফেসবুক আইডিতে বিভিন্ন ধরনের স্ট্যাটাস প্রদান করে থাকেন। পরীক্ষার ক্ষেত্রে তাদের ব্যতিক্রম দেখা যায় না কিছু সংখ্যক শিক্ষার্থী পরীক্ষা নিয়ে ফেসবুকে স্ট্যাটাস প্রদান করে থাকে। এই ফেসবুক স্ট্যাটাস গুলো বিভিন্ন ধরনের হয়ে থাকে, অনেকেই পরীক্ষায় অংশগ্রহণের জন্য দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাস করে থাকেন। আবার অনেকেই রয়েছে পরীক্ষার ক্ষেত্রে পড়াশোনার চাপ নিয়ে ফেসবুকে স্ট্যাটাস প্রদান করে থাকেন ।

আবার কিছু সংখ্যক শিক্ষার্থী রয়েছে যারা পরীক্ষা সম্পর্কে মজার একটা কল করুন করে থাকেন আমরা বিষয়ের উপর ভিত্তি করে স্ট্যাটাস লক্ষ করেছি ফেসবুকে । এবং দীর্ঘদিন ধরে আমরা এই বিষয়টি লক্ষ্য করছি বিপুল সংখ্যক শিক্ষার্থী অনলাইন থেকে এ ধরনের স্ট্যাটাসগুলো সংগ্রহ করতে আগ্রহী। এক্ষেত্রে বিষয়গুলো আলোচনায় এনে পরীক্ষা সম্পর্কিত স্ট্যাটাস দিয়ে প্রিয় পাঠক ভাই ও বোনদের সহযোগিতার লক্ষ্যে কাজ করেছি আমরা ।

আমরা আশা রাখছি আমাদের পাঠক বন্ধুগণ আমাদের ওয়েবসাইট থেকে স্ট্যাটাস সংগ্রহ করে সন্তুষ্ট থাকবে। আমরা আমাদের সাধ্যমত সুন্দর ও গুরুত্বপূর্ণ কিছু স্ট্যাটাস দেওয়ার চেষ্টা করেছি । আমাদের প্রদানকৃত স্ট্যাটাসগুলোর মধ্যে রয়েছে পরীক্ষার জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস, পরীক্ষার প্রস্তুতি সম্পর্কিত স্ট্যাটাস। এছাড়াও রয়েছে পরীক্ষা সম্পর্কিত মজার কিছু স্ট্যাটাস। সেসকল স্ট্যাটাস একত্রিত করে আজকের পোস্টটি সংঘটিত হয়েছে ।

যেহেতু এই পোস্টটিতে পরীক্ষার্থী ভাই ও বোন অবস্থান করছেন এক্ষেত্রে পরামর্শ অনুযায়ী তাদেরকে সোশ্যাল মিডিয়া থেকে বিরত থাকার জন্য বলা যাচ্ছে । এক্ষেত্রে যারা স্ট্যাটাস সংগ্রহের জন্য অনলাইনে এসেছেন তারা স্ট্যাটাস সংগ্রহ করতে পারেন এবং ব্যবহার করতে পারেন আপনার আইডিতে ।

পরীক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস

পরীক্ষা সম্পর্কিত বিষয় এর উপর ভিত্তি করে বেশ কিছু স্ট্যাটাস সংগ্রহ করতে সক্ষম হয়েছি আমরা । এছাড়াও অনলাইন থেকে কিছু সেরা স্ট্যাটাস সংগ্রহ করার প্রচেষ্টায় সময় ও শ্রম দিয়ে ক্ষেত্রে কিছুসংখ্যক স্ট্যাটাস অনলাইন থেকে নেওয়া হয়েছে । সবকিছু মিলে আমরা আশা রাখছি আমাদের দাও একটা কাজ গুলো আপনাদের ভালো লাগবেই ব্যবহার উপযোগী আপনি চাইলেই আপনার আইডিতে এই স্ট্যাটাস গুলো দিতে পারেন ।

ডাক্তারের ছেলে: পরীক্ষার কথা শুনলেই কেমন জানি জ্বর জ্বর লাগে, মাথা ব্যথা করে, গা ঝিমঝিম করে। কী যে করি!

মধ্যবিত্ত পরিবারের ছেলে: আমি যে প্রশ্নগুলা পারি না, সেগুলা পরীক্ষাতে আইব না, এই কথা কইয়া মনরে সান্ত্বনা দেই!

মাস্তান: যে হারামজাদা পরীক্ষা আবিষ্কার করছে সে মইরা গিয়া বাইচ্চা গেছে। কারণ, ও বাইচ্চা থাকলে আমি ওরে মাইরা ফালাইতাম।

বিশ্বপ্রেমিক: একটা পরীক্ষা দেওয়ার কষ্ট, ১০০ ছ্যাঁকা খাওয়ার কষ্টের চেয়ে বেশি।

পরীক্ষা নিয়ে মজার স্ট্যাটাস

অনেকেই পরীক্ষা নিয়ে মজার স্ট্যাটাস করে থাকেন । বিষয়টি ব্যতিক্রম হলেও সত্যি । এক্ষেত্রে কিছু সংখ্যক ব্যক্তি অনুসন্ধান করেন পরীক্ষা নিয়ে মজার স্ট্যাটাস গুলো । তাই তো আমরা এই পোস্টটিতে পরীক্ষা সম্পর্কিত মজার স্ট্যাটাস গুলো নিয়ে উপস্থিত হয়েছি । কিছুসংখ্যক ফেসবুক ব্যবহারকারী রয়েছে যারা সমস্ত বিষয়ের উপর মজার স্ট্যাটাস প্রদান করতে আগ্রহ প্রকাশ করেন। তাইতো আমরা এখানে বেশ কিছু মজার স্ট্যাটাস নিয়ে উপস্থিত হয়েছি। আপনাদের সহযোগিতায় নিচে পরীক্ষা নিয়ে মজার ফেসবুকে স্ট্যাটাস গুলো তুলে ধরা হয়েছে ।

এক্সাম স্ট্যাটাস

 

একটা পরীক্ষা কখনোই তোমাকে তুমি কেমন মানুষ সেটা বিচার করতে পারে না কিংবা তোমার ভবিষ্যত বাণী করে দিতে পারে না।
— লাউরা হেনরি

পরীক্ষা নিয়ে বানী

পরীক্ষা হলো দুঃস্বপ্নের মতো, কিন্তু যখন তুমি এর জন্য পরিশ্রম করবে তার ফলাফলটা তোমার সামনে রূপকথার মতোই মনে হবে।
— খাংগাল হুয়েরিট

যদি তুমি কোনো মানুষের ক্ষমতা পরীক্ষা করতে চাও, তবে তাকে ক্ষমতা দাও।
— আব্রাহাম লিংকন

Related Articles

Back to top button