Education

ডিপ্লোমা উপবৃত্তির তালিকা সংক্রান্ত তথ্য ।

পলিটেকনিক্যালের স্টুডেন্টকে উপবৃত্তি দেওয়া হচ্ছে । আমরা ইতিমধ্যে জেনেছি যে যাদের বিকাশ অথবা নগদ খোলা নেই তারা অতি তাড়াতাড়ি আপনার নাম্বারে খুলে ফেলুন । যে নাম্বারটি আপনি উপবৃত্তি পাওয়ার জন্য আপনার নির্দিষ্ট কলেজে দিয়ে দিয়েছেন ।

ডিপ্লোমা উপবৃত্তির লিস্ট 2021

আমরা নিচে সকল স্টুডেন্টদের লিস্ট দিয়ে দিচ্ছি । আপনারা খুব সহজেই এখান থেকে দেখতে পারবেন আপনার উপবৃত্তি হয়েছে কিনা । কারণ এখানে অনেক বাছাইকৃত স্টুডেন্ট আছে । এখানে অনেকগুলো পেজ আছে এর মধ্যে থেকে আপনি আপনার কলেজ কোডের মাধ্যমে খুব সহজেই বের করতে পারবেন । এই লিস্টে থাকছে সিরিয়াল নাম্বার, কলেজ কোড, স্টুডেন্ট নাম, অভিভাবকের নাম, অ্যাকাউন্ট নাম্বার । এবং এখান থেকে আপনাকে বের করতে হবে আপনার নাম কি এবং বিকাশ নাম্বার অথবা অন্য কোন নাম্বার আছে কিনা তা দেখতে হবে । যাদের যাদের এই লিস্টে নাম থাকা সত্বেও বিকাশ অথবা নগদ খোলা নেই তারা অবশ্যই খুবই দ্রুত আপনার নাম্বারে বিকাশ অথবা নগদ খুলে ফেলুন।

বিকাশ কিভাবে খুলবেন জানতে এখানে ক্লিক করুন ।

নগদ কিভাবে খুলবেন জানতে এখানে ক্লিক করুন ।

বিশেষ দ্রষ্টব্য মনে রাখবেন আপনার উপবৃত্তি হলেও অবশ্যই আপনাকে অ্যাকাউন্ট নাম্বারে একাউন্ট থাকতে হবে। না হলে আপনি টাকা পাবেন না । সুতরাং আপনি আপনার নির্দিষ্ট অ্যাকাউন্ট নাম্বার দিতে খুব দ্রুত সহকারে খুলে ফেলুন বিকাশ অথবা নগদ ।

কিভাবে উপবৃত্তি পাবেন ।

আপনাদের নির্দিষ্ট কলেজে যে উপবৃত্তি নাম্বার দেওয়া আছে । সেসব নাম্বারে অবশ্যই মোবাইল ব্যাংকিং সেবা থাকতে হবে । অর্থাৎ আমি বলতে চাচ্ছি বিকাশ অথবা নগদ খোলা থাকতে হবে । আমরা ইতিমধ্যে জেনেছি যে যাদের যাদের এই লিস্টে নাম আছে কিন্তু বিকাশ খোলা নেই তারা অবশ্যই খুব দ্রুত খুলে ফেলুন বিকাশ অথবা নগদ ।

নাম থাকা সত্বেও যাদের অ্যাকাউন্ট নাম্বারে একাউন্ট করা নেই । তাদের লিস্ট গুলি আমি দিয়ে দিচ্ছি আপনারা এখানে ক্লিক করুন ।

 এখানে অনেকগুলো পেজ থাকার কারণে আপনাকে অনেকক্ষণ দেখতে হবে অথবা অনেক সমস্যার সম্মুখীন হতে হবে । তাই আমি এখানে আপনাদের সহজ করে দিচ্ছি আপনি এভাবেই পেজটিতে দেখতে থাকুন তাহলে খুব সহজেই পেয়ে যাবেন আপনার নাম ফোন নাম্বার সহ সবকিছু। প্রথমে আমার দেওয়া

লিস্টিতে আপন কলেজ কোড খুঁজবেন এরপর আপনার নাম খুঁজবেন। তাহলে খুব সহজেই পেয়ে যাবেন আপনি আপনার অ্যাকাউন্ট নাম্বার । এবং দেখতে পারবেন সে নাম্বারে একাউন্ট করা আছে কিনা সেটিও ।

পলিটেকনিক্যাল সংক্রান্ত আরও তথ্য পেতে এখানে ক্লিক করুন ।

এতক্ষণ ধরে আমাদের পুরো পোস্টটি থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । পরবর্তী আপডেট খবর পেতে আমাদের এই ওয়েবসাইটটিতে ভিজিট করুন । পোষ্টটি আপনার ভালো লেগে থাকলে অবশ্যই তা শেয়ার এর মাধ্যমে আপনার বন্ধুদের কে দেখার সুযোগ করে দিন ।

Related Articles

Back to top button