Education

বরগুনা জেলা স্কুল ভর্তির ফলাফল ২০২১

ভর্তি

বরগুনা জেলা বাংলাদেশের দক্ষিণাঞ্চলের একটি অন্যতম সেরা স্কুল। ২০২১ শিক্ষাবর্ষে এই বরগুনা জেলা স্কুল ভর্তির ফলাফল পাওয়ার জন্য অনেকে অনেক ভাবে অনুসন্ধান করে যাচ্ছে। তাইআমরা আজকে খুব দ্রুত কিভাবে আপনি আপনার ফলাফল টি সবার আগে পাবেন সে বিষয়ে কিছু কথা বলব। বা এই প্রতিষ্ঠানের ইতিহাস সম্পর্কে জানেন ।প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয় ১৯২৭ সালে।

এটি বরগুনা এম ই (মডেল ইংলিশ) নামে পরিচিত ছিল। এরপরে প্রতিষ্ঠানটিকে জাতীয়করণ করে নাম রাখা হয় ” বরগুনা জেলা স্কুল “আপনারা জানেন যে বরগুনা জেলার মধ্যে এটি বরগুনায় সর্বশেষ্ঠ বিদ্যালয় । এই প্রতিষ্ঠানটিতে প্রথম শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত পাঠদান করা হয়ে থাকে এবং আপনারা জানেন যে এই প্রতিষ্ঠানটিতে উন্মুক্ত শিক্ষা ব্যবস্থা রয়েছে ।

এই প্রতিষ্ঠানটি রমজান আলী আকবর নামে অভিজাত দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। তিনি এই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হন । বর্তমান ২০২১ শিক্ষা বর্ষের জন্য অনেকে ভর্তি ফলাফল পাওয়ার জন্য অনেকে অনেক ভাবে অনুসন্ধান করছে। তাই আমরা আজকে আপনাদের জন্য একটি সুখবর নিয়ে আসছে। আপনারা খুব শীঘ্রই আপনাদের পরীক্ষার ফলাফল পেয়ে যাবেন এবং আপনারা ইতিমধ্যেই জেনেছেন প্রতিষ্ঠানটি কত সালে প্রতিষ্ঠিত হয় প্রথম প্রতিষ্ঠানটিতে প্রধান শিক্ষক হিসেবে কে ছিলেন তা নিয়ে আমি আলোচনা করেছি।

আপনারা জানেন যে এই বিদ্যালয়টি আগে একটি বেসরকারি স্কুল ছিল বা আধা-সরকারি স্কুল ছিল কিন্তু এরপর  ১৯৭০ সালে বিদ্যালয়টি সরকারের অধীনে আনা হয়েছিল এরপর প্রতিষ্ঠানটি নতুন করে নামকরণ করে নাম দেওয়া হয়েছিল বরগুনা জেলা স্কুল। সেই থেকে বরগুনা জেলা স্কুল হিসেবে সেরা স্কুল হিসেবে পরিচিতি লাভ করে। প্রতিষ্ঠানটি আগে এবং বর্তমান সময়ে জেএসসি এবং এসএসসি পরীক্ষার রেজাল্ট এর মাধ্যমে অনেক সুনাম অর্জন করেছে।

তাই এই প্রতিষ্ঠানে ভর্তি হওয়ার জন্য অনেকে অনেক বছর ধরে চেষ্টা করে যাচ্ছে।ফলাফল পাওয়ার জন্য অনেক চেষ্টা করে থাকেন ।এবং খুব দ্রুত বা যত তাড়াতাড়ি সম্ভব ভর্তির বিভিন্ন ধরনের ব্যবস্থা বা প্রস্তুতি নিতে চান। তাই আজকের বিষয়টি আপনার জন্য আমরা বরগুনা জেলা স্কুল ২০২১ শিক্ষা বর্ষের ভর্তির ফলাফল যত দ্রুত সম্ভব প্রকাশ করছি।

বরগুনা জেলা স্কুল ভর্তির ফলাফল ২০২১

আপনারা ইতিমধ্যে জেনেছেন যে ৩০ ডিসেম্বর বরগুনা জেলা স্কুল ভর্তির ফলাফল প্রকাশ করা হবেসাথে সাথে আপনারা খুব দ্রুত আপনার ফলাফল পাওয়ার জন্য অনলাইনে অনুসন্ধান করবেন। আবার অনেকের বাবা-মা আছেন তার প্রিয় সন্তানের ফলাফল পাওয়ার জন্য যত তাড়াতাড়ি সম্ভব অনলাইন থেকে অনুসন্ধান করে ফলাফল টি নেওয়ার জন্য চেষ্টা করবেন। তাই আমরা আপনাদের সবার কথা ভেবে আমরা আমাদের এই ওয়েবসাইটটি পিডিএফ ফাইলটির সাথে যুক্ত করেছি যাতে খুব সহজে এবং খুব দ্রুত আপনাদের ফলাফল দিতে পারি।

তাই আপনারা আর কোন চিন্তা না করে ৩০ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করুন এবং আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন আমরা অতি সহজে এবং যত তাড়াতাড়ি সম্ভব আপনাদের পরীক্ষার ফলাফল প্রকাশ করব। আপনাদের যদি আরো কোন প্রশ্ন থেকে থাকে তাহলে আপনারা নিচের কমেন্ট বক্সে কমেন্ট করে আপনার প্রশ্নটিই জানান ।আপনারা আমাদের ওয়েবসাইটে পরীক্ষার ফলাফলের পাশাপাশি আপনাদের ভর্তি সংক্রান্ত সকল তথ্য আমাদের এই ওয়েবসাইটে পেয়ে যাবেন ধন্যবাদ ।

Back to top button