Online

চট্টগ্রামে আজকের লোডশেডিং সময়সূচী-চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতির লোডশেডিং এর সময়সূচি

চট্টগ্রামে আজকের লোডশেডিং সময়সূচী

আপনি অবশ্যই জেনে থাকবেন যে বাংলাদেশে বর্তমানে ভোজ্যতেল এবং বিদ্যুতের অভাব চলছে তাই বাংলাদেশ সরকার আপনাদের অনুরোধ করেছেন যে আপনারা সকলেই যার যার স্থান থেকে আপনারা বিদ্যুৎ সাশ্রয়ী হোন। তবে বর্তমান সময়ে যা গরম এবং আমাদের বিদ্যুতের চাহিদা তাতে বিদ্যুৎ সাশ্রয় হওয়া আমাদের পক্ষে অসম্ভব হয়ে পড়েছে তারপরেও যেহেতু আমাদের দেশে বিদ্যুতের সংকট তাই আমাদের অবশ্যই বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে হবে। ইউক্রেন এবং রাশিয়ার যুদ্ধের কারণে আমাদের দেশে বিদ্যুতের সংকট পড়ে গেছে তাই সকলের কাছে অনুরোধ থাকবে আপনারা অবশ্যই বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন এবং সরকারকে সহায়তা করুন

বাংলাদেশ সরকার এমন একটি সিদ্ধান্ত নেয় জানে জেলা ভিত্তিক এবং বিভাগভিত্তিক সুন্দরভাবে নিয়ম অনুসারে কিছু সময় ধরে লোডশেডিংয়ের সিদ্ধান্ত নেয়। যাতে নির্দিষ্ট সময় অনুসারে এবং নির্দিষ্ট সময়ের জন্য জেলাগুলোতে অথবা চট্টগ্রাম জেলায় লোডশেডিং থাকবে। যেহেতু আমাদের বিভিন্ন প্রয়োজনে বিদ্যুৎ প্রয়োজন হয়ে থাকে তাই আমরা লোডশেডিং থাকলেও বিভিন্ন সময় বিভিন্ন কাজগুলো থেকে বিরত থাকতে পাড়ি। তাই আমাদের অবশ্যই মনে রাখতে হবে চট্টগ্রাম জেলার অথবা চট্টগ্রামের লোডশেডিংয়ের সময়সূচি সম্পর্কে যাতে আপনারা খুব সহজেই জানতে পারেন চট্টগ্রামের লোডশেডিংয়ের সময়সূচি সম্পর্কে লোডশেডিংয়ের সময়সূচি জানা থাকলেই আপনি সেই সময়ে আপনি অন্য ধরনের ব্যবস্থা চালু রাখতে পারবেন এই জন্য আপনার সামনে আমরা চট্টগ্রাম জেলার লোডশেডিংয়ের সময়সূচি তুলে ধরলাম। চট্টগ্রামের সকল অঞ্চলের লোডশেডিংয়ের সময়সূচি সম্পর্কে জানতে পারবেন আমাদের এই নিবন্ধন থেকে।

চট্টগ্রামের লোডশেডিং সময়সূচী

২১/০৭/২০২২ইং তারিখ চট্টগ্রাম অঞ্চলে সকাল ৯টা হতে রাত ১১টা পর্যন্ত সম্ভাব্য লোডশেডিং শিডিউল। (ব্লক কালো এরিয়া লোডশেডিং এর এরিয়া নির্দেশ করে)

চট্টগ্রামের আজকের লোডশেডিং এর সময়সূচী PDF

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতির লোডশেডিং এর সময়সূচি

চট্টগ্রাম জেলার পল্লী বিদ্যুৎ সমিতির নোটিশ অনুযায়ী লোডশেডিং এর সময়সূচি প্রকাশ করেছেন চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি। অর্থাৎ বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতির সর্বশেষ সেদিনের সময়সূচি আমি আপনাদের সামনে তুলে ধরেছি।

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button