Eid MubarakPunjabi Design

ইয়াংদের ঈদ পাঞ্জাবি ডিজাইন মডেল ও দাম

ইয়ং ঈদ পাঞ্জাবি ডিজাইন মডেল ও এর দাম সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগণ আজকের পোস্টের মাধ্যমে খুবই উপকৃত হবেন। প্রথমে আপনাদের জানাচ্ছি ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। প্রিয় পাঠক বন্ধু আপনারা যারা ঈদকে কেন্দ্র করে পাঞ্জাবি ক্রয় করতে আগ্রহী এক্ষেত্রে এবারের ঈদ উপলক্ষে সকল পাঞ্জাবি পাঞ্জাবির ডিজাইন গুলো সম্পর্কে জানতে অনলাইন অনুসন্ধান করেছেন পাশাপাশি এর দাম সম্পর্কে জানতে আগ্রহী তারা অবশ্যই আমাদের সাথে থেকে এ বিষয়ে সঠিক ভাবে উপকৃত হবেন। বিষয়ভিত্তিক আলোচনায় আমরা আপনাদের ইয়ং দের জন্য ঈদের বেশ কিছু নতুন পাঞ্জাবি ডিজাইন রয়েছে সেগুলো প্রদান করব এখানে। পাশাপাশি পূর্বের যে জনপ্রিয় ডিজাইন গুলো ছিল সেগুলো এর বিষয়ে আলোচনা করা হবে।

বর্তমানে ইয়াং জেনারেশন অর্থাৎ যুবক ছেলেরা পাঞ্জাবি কে ফ্যাশন হিসেবে নিয়েছে এক্ষেত্রে বর্তমান সময়ে সকলে পাঞ্জাবের প্রতি আকৃষ্ট। এক্ষেত্রে বিভিন্ন আচার অনুষ্ঠানে পাঞ্জাবি পড়তে আগ্রহী হয়ে থাকে অনেকেই। ইয়ালিদ পাঞ্জাবির মধ্যে বেশকিছু ডিজাইন নিয়ে এসেছেন পোশাক শিল্প। এক্ষেত্রে আমরা উল্লেখযোগ্য কিছু মডেলের বিষয়ে আপনাদের বলতে পারি এরমধ্যে রয়েছে এক কালার পাঞ্জাবি ডিজাইন যেগুলো বর্তমান সময়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এক কালারের মধ্যে গলা ও হাতার ডিজাইন এছাড়াও রয়েছে এক সাইট ডিজাইন। এছাড়াও বিভিন্ন কোয়ালিটির পাঞ্জাবি রয়েছে এবারের ঈদ কালেকশন এ। সেই সকল পাঞ্জাবির ডিজাইন মডেল ও দাম সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হচ্ছে নিচে।

ইয়াং ঈদ পাঞ্জাবি ডিজাইন

এবারের ঈদের মার্কেটে ইয়ান্দে টার্গেট করে বিভিন্ন ডিজাইনের পাঞ্জাবি বাজারে এনেছে বিভিন্ন গার্মেন্টস প্রতিষ্ঠান। ঈদকে ভিত্তি করে ইয়ং জেনারেশন এর জন্য বিশেষভাবে পাঞ্জাবি ডিজাইন করা হয়েছে এবারে। ইতিমধ্যে বিভিন্ন অনলাইন শপে এই পাঞ্জাবিগুলো বিক্রি করা হচ্ছে এছাড়া বিভিন্ন সুপারসহ ছোট-বড় মার্কেটগুলোতে পাঞ্জাবিগুলো আসতে চলেছে। অনেকেই এ ধরনের পাঞ্জাবি ডিজাইন অনলাইন থেকে পছন্দ করে বিক্রেতাদের কাছে গিয়ে দেখিয়ে পাঞ্জাবি ক্রয় করতে আগ্রহী হয়ে থাকেন । এক্ষেত্রে আমরা আজকের পোস্টটি এবারের যে নতুন ডিজাইনের পাঞ্জাবি গুলো বাজারে এসেছে সেই ডিজাইনের উপর ভিত্তি করে সেরা কিছু ডিজাইনের পাঞ্জাবি আপনাদের মাঝে তুলে ধরব যা আপনার অবশ্যই ভালো লাগবে এবং এই আলোচনার শেষ দিকে আমরা পাঞ্জাবি গুলোর দাম জানিয়ে দেবো আপনাদের অবশ্যই এক্ষেত্রে আপনি উপকৃত হবেন ক্রয়ের পূর্বে জানতে পারছেন পাঞ্জাবির দাম অবশ্যই গুরুত্বপূর্ণ একটি বিষয় আগ্রহের সাথে আমাদের সাথে থাকুন নিজে আপনাদের জন্য পাঞ্জাবি ডিজাইন তুলে ধরা হলো:

ঈদের মডেল পাঞ্জাবির দাম

পাঞ্জাবি গুলোর দাম সম্পর্কে আমরা সকলেই জানি এগুলো মূলত প্রায় সবার সাধ্যের নাগালে হয়ে থাকে। খুব অল্প মূল্য থেকে শুরু করে উন্নত মানের কলেজে সম্পন্ন পাঞ্জাবি রয়েছে দেশের বাজারে। এক্ষেত্রে আমরা চেষ্টা করেছি নিম্ন থেকে শুরু করে উন্নত মানের পাঞ্জাবি গুলোর দাম সম্পর্কে জানানোর। পাঞ্জাবি গুলো ঈদের জন্য স্পেশাল ভাবে তৈরি করা হয়েছে এর কারণ মুসলিম পরিবারের সকল সন্তান পাঞ্জাবির প্রতি আগ্রহী হয়ে থাকেন। সুতরাং আপনারা যারা ঈদের মডেলিং পাঞ্জাবি গুলো ক্রয় করতে চান তাদের জন্য বিশেষ একটি পোষ্ট এটি। এর কারণ উক্ত আলোচনার মাধ্যমে আপনি ঈদের মডেলিং পাঞ্জাবি গুলোর দাম সম্পর্কে জানতে পারবেন দাম মূল্য নির্ধারণ করা হয়ে থাকে পাঞ্জাবির ডিজাইন ও কাপুরের মানের উপর ভিত্তি করে। পাঞ্জাবির বাজারে রয়েছে এক কালার পাঞ্জাবি। স্লিপ পাঞ্জাবি। এক কালার পাঞ্জাবির মধ্যে বেশকিছু ডিজাইন যুক্ত পাঞ্জাবি রয়েছে। এছাড়াও হাতের কাজ করা বেশকিছু পাঞ্জাবি রয়েছে।

এগুলোর মধ্যে আবার রয়েছে হ্যান্ড পেইন্টিং পাঞ্জাবি যেগুলো দেখতে খুবই আকর্ষনীয় হয়ে থাকে এ ধরনের পাঞ্জাবি গুলোর দাম সম্পর্কে জানতে পারবেন এখানে।

বর্তমান সময়ে হ্যান্ড পেইন্টিং পাঞ্জাবি গুলো বেশ জনপ্রিয়তা অর্জন করেছে দেশের বাজারে।

পুরুষদের জন্য কালো এবং সাদা রঙের সুতির পাঞ্জাবি
পুরুষদের জন্য কালো এবং সাদা রঙের সুতির পাঞ্জাবি

দামঃ ৮০০ টাকা 

স্টাইলিশ সেমি লং প্রিন্টেড এবং অ্যামব্রয়ডারি হাফ সিল্ক সুতির স্লিম ফিট পাঞ্জাবি সংগ্রহ
স্টাইলিশ সেমি লং প্রিন্টেড এবং অ্যামব্রয়ডারি হাফ সিল্ক সুতির স্লিম ফিট পাঞ্জাবি সংগ্রহ

দামঃ ১৮৭০ টাকা

স্ল্যাব সুতির নতুন এক্সক্লুসিভ কালেকশন পাঞ্জাবি
স্ল্যাব সুতির নতুন এক্সক্লুসিভ কালেকশন পাঞ্জাবি

দামঃ১৮৫০ টাকা

পুরুষদের জন্য নতুন পাঞ্জাবি ঈদ কালেকশন
পুরুষদের জন্য নতুন পাঞ্জাবি ঈদ কালেকশন

পুরুষদের জন্য নতুন পাঞ্জাবি ঈদ কালেকশন

দামঃ

২২০০ টাকা

Related Articles

Back to top button