Free Fire Game

ফ্রী ফায়ার গেম এর মালিক কে? ফ্রী ফায়ার কোন দেশের গেম

প্রিয় পাঠক বন্ধুগণ আশা করি ভাল আছেন আপনাদের জানতে চাওয়ার বিষয়গুলো নিয়ে নিয়মিত কাজ করে থাকি আমরা। আজকের আলোচনায় আমরা একটি গেম কোম্পানির বিষয় সম্পর্কে আপনাদের জানাবো আমরা কথা বলব বর্তমান সময়ের জনপ্রিয় ব্যাটেল রয়েল গেম গুলোর মধ্যে একটি যেটি হচ্ছে ফ্রী ফায়ার। সুতরাং ফ্রী ফায়ার গেমটির মালিকের নাম সহ ফ্রী ফায়ার গেমটি কোন দেশে তৈরি করা হয়েছে এই গেম সম্পর্কিত গুরুত্বপূর্ণ অনেক তথ্য সম্পর্কে জানতে পারবেন আপনারা।

সুতরাং আপনারা যারা ফ্রি ফায়ার গেম খেলে থাকেন তারা এ বিষয়ে সম্পর্কে জানতে পারেন এছাড়াও যারা গেম সম্পর্কিত বিষয়গুলো সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনলাইনে অনুসন্ধান করে থাকেন তারা জনপ্রিয় এই গেমটির বিষয়ে সম্পর্কে জেনে নিতে পারবেন। আমরা অনেকেই এই গেম খেলে থাকলেও গেমের মালিকানার বিষয় সম্পর্কে জানিনা অবশ্যই এই বিষয়গুলো সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে বিশেষ করে যারা এই গেমের সাথে সংযুক্ত রয়েছেন।

যেহেতু এটি একটি জনপ্রিয় গেম বিশ্বের বিভিন্ন দেশে এই গেমটির জনপ্রিয়তা রয়েছে এছাড়াও গেমটি পরিচালনার জন্য বিভিন্ন দেশে তাদের অফিস রয়েছে তাই দেশভিত্তিক এই গেম এর মালিকানার বিষয় সম্পর্কে অনেকেই জানার আগ্রহ নিয়ে অনলাইনে অনুসন্ধান করে ওয়েবসাইটে এসে থাকেন। মূলত এমন ব্যক্তিদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা আমাদের ওয়েবসাইটটি তে ফ্রী ফায়ার গেমটির বেশ কিছু বিষয় সম্পর্কে জানাবো। এর মধ্যে বহুল অনুসন্ধানকৃত একটি বিষয় ফ্রী ফায়ার গেমের মালিকের নাম সহ এটি কোন দেশের গেম এ বিষয় সম্পর্কে আপনাদের জানাবো। অন্যান্য গেমের তুলনায় ফ্রী ফায়ার গেমটি সম্পর্কে মানুষের জানার আগ্রহ।

বিশেষ করে বাংলাদেশ থেকে এই গেম সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকে অসংখ্য মানুষ। এর কারণ বিভিন্ন সময়ে এই গেমটিকে কেন্দ্র করে ধর্মীয় ভাবে অনেক কথা উঠে আসে আর অনেক ইউটিউবার সহ সোশ্যাল মিডিয়ায় বিভিন্নভাবে লেখালেখি হয় এই গেমটির বিষয়ে অনেকেই মনে করে থাকেন এই গেমটি সম্পূর্ণ ইসলাম বিরোধী বিভিন্নভাবে ইসলামকে ছোট করার জন্য এই গেমটি তৈরি করা হয়েছে। এই সকল বিষয়কে কেন্দ্র করে অনেকেই এই গেমটির বিষয়ে সম্পর্কে বিস্তারিত জানার আগ্রহ প্রকাশ করেন।তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে এই গেমটির বিষয়ে সম্পর্কে আপনাদের জানানোর আগ্রহ প্রকাশ করে কাজ করেছি। সুতরাং আমাদের সাথে থেকে ফ্রি ফায়ার গেম সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্যগুলো সম্পর্কে জেনে নিন।

 

ফ্রি ফায়ার গেমটি কখন প্রকাশিত হয়েছিল?

গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে ফ্রি ফায়ার গেমের আনুষ্ঠানিক প্রবর্তনের তারিখ 30 সেপ্টেম্বর 2017, যদিও গেমটির বিটা সংস্করণ ইতিমধ্যে এসে গেছে যা আলাদাভাবে এপিকে ডাউনলোড করে প্লে করা যায়। এই গেমটি অ্যাপ স্টোর এবং প্লে স্টোরে গারেনা সংস্থা প্রকাশ করেছে।

ফ্রী ফায়ার গেম এর মালিক কে

একটি ব্যাটেল-রয়েল গেম একা একজন ব্যক্তি তৈরি করা অসম্ভব বিষয়। এক্ষেত্রে অবশ্যই একাধিক লোককে কর্মরত থাকতে হবে এর কারণ এই গেমটি নিয়ন্ত্রণের জন্য অসংখ্য বিষয়ে লক্ষ্য রাখার প্রয়োজন রয়েছে বিভিন্ন সিস্টেম সহ বিভিন্ন ধরনের যান্ত্রিক ও সফটওয়্যার অপটিমাইজেশনের মাধ্যমে গেম তৈরি করা হয়ে থাকে। তবে যে কোম্পানি গেমটি তৈরি করেন এই কোম্পানির অবশ্যই একজন মালিক রয়েছে মালিকানাটি অবশ্যই শেয়ার এর উপর ভিত্তি করে হতে পারে এতে করে এক এক ব্যক্তির পার্সেন্টেজ অনুযায়ী মালিক হতে পারে এবং ব্যক্তিগতভাবেও অনেক কোম্পানি মালিক হয় তবে আমরা আজকে জানবো ফ্রী ফায়ার গেম এর মালিক কে তিনার নাম কি। সুতরাং আপনারা যারা ফ্রি ফায়ার গেমের মালিকের নাম জানতে চান তারা নিচে থেকে জেনে নিতে পারেন।

ফ্রী ফায়ার গেম এর মালিকের নাম:

ফ্রি ফায়ার গেম এর মালিক Sea Limited কোম্পানি। এটি একটি চায়না কোম্পানি। ফ্রি ফায়ার একটি যুদ্ধের গেম। এই গেমটি মোবাইলের দ্বারা খেলা হয়।

ফ্রী ফায়ার কোন দেশের গেম

এক এক ব্যক্তি একেক মন্তব্য করে থাকলেও সঠিক তথ্য জানার আগ্রহ নিয়ে অনেকেই অনলাইনে অনুসন্ধান করেন ফ্রি ফায়ার কোন দেশের গেম। ফ্রী ফায়ার মূলত ঘেরেনা কোম্পানির তৈরিকৃত একটি ব্যাটেল রয়েল গেম। যারা গেম সম্পর্কিত বিষয়গুলো সম্পর্কে জানি তারা অবশ্যই গেরেনা কোম্পানির সাথে পরিস্থিতি রেখেছি এর কারণ ফ্রি ফায়ারের পূর্বে আরো বেশ কিছু গেম নিয়ে তারা কাজ করেছেন এবং গেম তৈরিতে বেশ প্রশংসা পেয়েছেন এই গেরেনা কোম্পানি। এই কোম্পানিটি মূলত চাইনিজ একটি কোম্পানি তবে ফ্রি ফায়ার এর ক্ষেত্রে আরও বেশ কিছু দেশে তাদের গেম নিয়ন্ত্রণ অফিস রয়েছে। তবে এটি চায়নার তৈরি একটি গেম।

ফ্রি ফায়ার কত লোক খেলেন?

ফ্রি ফায়ার একটি খুব জনপ্রিয় খেলা যা সারা বিশ্ব জুড়ে খেলা হয়, রিপোর্ট অনুসারে, ফ্রি ফায়ার 2020 সালে 80 মিলিয়ন সক্রিয় ব্যবহারকারী রয়েছে, যদি এটি ভারতীয় উপায়ে জানা যায় তবে 10 মিলিয়নে 10 লক্ষ রয়েছে এটি 800 ফ্রি ফায়ার ব্যবহারকারী।

Back to top button