Three Piece Design

ইন্ডিয়ান থ্রি পিস এর নতুন ডিজাইন ও দাম

ইন্ডিয়ান থ্রি পিস বেশ জনপ্রিয় বর্তমান সময়ে। শুধু ইন্ডিয়া নয় বিশ্বের বিভিন্ন দেশে এই থ্রি পিস গুলোর জনপ্রিয়তা অনেক। সুন্দর কাপড় ও ডিজাইনের উপর ভিত্তি করে থ্রি পিস গুলো অসম্ভব সুন্দর হয়ে থাকে। এ কারণেই হয়তো ইন্ডিয়ার পোশাক শিল্প ও ইন্ডিয়ার তৈরিকৃত ডিজাইন গুলো অনুসরণ করে বিভিন্ন দেশ পোশাক তৈরি করে থাকেন। আজকে আমরা ইন্ডিয়ার বেস্ট জনপ্রিয় কিছু ইন্ডিয়ান থ্রি পিস এর ডিজাইন সম্পর্কে আলোচনা। পাশাপাশি আপনাদের জন্য নতুন ডিজাইনের থ্রি পিস গুলো সম্পর্কে বিস্তারিত জানাবো ডিজাইন ও এর দাম সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জানাতে উপস্থিত হয়েছি আমরা সুতরাং আমাদের সাথে থেকে এবিষয়ে সম্পর্কে জানুন।

প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ অনলাইনে অনুসন্ধান করে থাকেন ইন্ডিয়ান থ্রি পিস গুলো সম্পর্কে জানার জন্য প্রতিদিন কি কি ডিজাইনের থ্রি পিস বাজারে আসছেন এবং এগুলোর দাম সহ বিস্তারিত তথ্য জানতে আগ্রহী ব্যক্তিগণ এই পোস্টের মাধ্যমে উপকৃত হবেন। আলোচনার মাধ্যমে আমরা ইন্ডিয়ার সেরা ডিজাইন কৃত থ্রি পিস গুলো সম্পর্কে আপনাদের জানাবো শেষে যে দাম সম্পর্কে স্বচ্ছ ধারণা পেয়ে যাবেন এখান থেকে। সুতরাং প্রিয় পাঠক বন্ধু আপনারা অবশ্যই আগ্রহ নিয়ে আমাদের সাথে থাকবেন পুরো আর্টিকেল জুড়ে। এক্ষেত্রে সত্যিই আপনি উপকৃত হবেন।

ইন্ডিয়ান থ্রি পিস এর নতুন ডিজাইন

ব্যবসাপ্রতিষ্ঠান ও ব্যবহারকারীগণ উভয় ব্যক্তি নতুন ডিজাইনের উপর আকৃষ্ট হয়ে থাকে। যাদের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তারাও সুন্দরও নতুন ডিজাইন গুলো নিজের ব্যবসা প্রতিষ্ঠানে রাখতে স্বাচ্ছন্দ্যবোধ করেন, পাশাপাশি সাধারণ জনগণ যারা ব্যবহার করবেন তারা ও নতুন ডিজাইন গুলো পড়তে আগ্রহী হয়ে থাকেন। ইন্ডিয়ান থ্রি পিস গুলো বাংলাদেশ পাকিস্তান সহ পার্শ্ববর্তী দেশগুলো বেশ পছন্দ করে থাকে। এর কারণ ইন্ডিয়ার কাপড় গুলো হয়ে থাকে গুণগত মানে সেরা সেই সাথে তাদের হাতের কাজ ও ডিজাইন বেশ মাধুর্যপূর্ণ। এ কারণেই আমরা আজকে ইন্ডিয়ার নতুন থ্রি পিস ডিজাইন গুলো সম্পর্কে জানাতে উপস্থিত হয়েছি এখানে। নিচে থ্রি পিস ডিজাইন ও এর দাম সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হবে।

ইন্ডিয়ান থ্রি পিস এর দাম

থ্রি পিস গুলোর দাম নির্ধারণ হয়ে থাকে কাপড় ও ডিজাইনের উপর ভিত্তি করে। এক্ষেত্রে থ্রিপিস বিভিন্ন কোয়ালিটির হয়ে থাকে অনেক শিল্পীর রয়েছে হ্যান্ড পেইন্টিং। অনেকগুলো হাতের কাজ করা হয়ে থাকে। এছাড়াও আমরা বর্তমান সময়ে প্রিন্ট এর বেশ ডিজাইনের থ্রি পিস লক্ষ করে থাকি। সকল ধরনের থ্রি পিস এর দাম সম্পর্কে স্বচ্ছ ধারণা পেতে আমাদের সাথে থাকুন আমরা ডিজাইনের সাথে ভিত্তি করে থ্রি পিস গুলোর দাম উল্লেখ করছি আপনাদের মাঝে।

আনস্টিচড থ্রি-পিস
আনস্টিচড থ্রি-পিস

দামঃ ৩৩৯০ টাকা 

 

নেভি ব্লু ক্রেপ সিল্ক সেমি স্টিচড সালোয়ার কামিজ
নেভি ব্লু ক্রেপ সিল্ক সেমি স্টিচড সালোয়ার কামিজ

দামঃ ৩৩৫০ টাকা 

আনস্টিচড সুতির স্ক্রিন প্রিন্ট নতুন ফ্যাশনেবল থ্রি পিস
আনস্টিচড সুতির স্ক্রিন প্রিন্ট নতুন ফ্যাশনেবল থ্রি পিস

দামঃ ৮০০ টাকা

আনস্টিচড সুতির স্ক্রিন প্রিন্ট নতুন ফ্যাশনেবল থ্রি পিস
আনস্টিচড সুতির স্ক্রিন প্রিন্ট নতুন ফ্যাশনেবল থ্রি পিস

দামঃ ৯০০ টাকা 

Back to top button