Pahela Baisakh

পহেলা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা এস এম এস

সম্মানিত ভিউয়ার্স আপনাদের সকলের প্রতি রইল বাংলা নতুন বছরের অগ্রিম প্রীতি ও শুভেচ্ছা। ভিউয়ার্স আজকে আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে বাংলা নববর্ষ উপলক্ষে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে পয়লা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা এসএমএস সম্পর্কিত একটি প্রতিবেদন। অনেকেই পহেলা বৈশাখ উপলক্ষে নিজের বন্ধু-বান্ধব আপনজনদের পহেলা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা জানাতে চায়।

প্রতি বছর তারা পহেলা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা জানানোর জন্য নতুন নতুন শুভেচ্ছা এসএমএসগুলো সংগ্রহ করে থাকে। এজন্যই আজকে আমরা আমাদের ওয়েবসাইটে আপনাদের উদ্দেশ্যে পহেলা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা এসএমএস গুলো সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই এসএমএস গুলো সংগ্রহ করার মাধ্যমে আপনার বন্ধুবান্ধব ও আপনজনদের নতুন নতুন এসএমএস গুলো মাধ্যমে পহেলা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা জানাতে পারবেন।

পহেলা বৈশাখ যাকে অনেকে পয়লা বৈশাখ অথবা বাংলা নববর্ষ বলে থাকেন। এটি প্রতিবছর বাংলা নতুন বছরের প্রথম দিনে উদযাপন করা হয়। পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে প্রতিটি মানুষ বাংলা নতুন বছরকে সাদরে আমন্ত্রণ জানিয়ে থাকে এবং পুরাতন একটি বছরকে ও পুরাতন বছরের সকল দুঃখ কষ্ট গুলো বিদায় জানিয়ে থাকে। প্রতিটি মানুষ বাংলা নতুন বছরের সাথে সাথে তাদের জীবনের সকল কার্যক্রম গুলো নতুনভাবে শুরু করে থাকেন। বাঙালি সংস্কৃতিতে গুরুত্বপূর্ণ একটি দিন হিসেবে পহেলা বৈশাখের গুরুত্ব অপরিসীম।

প্রাচীনকাল থেকে প্রতিটি বাঙালি এই দিনটি জাঁকজমক ভাবে পালন করা আসছে। বাংলা নববর্ষ উপলক্ষে এবার বাংলা ওপার বাংলা দুই বাংলায় বৈশাখী মেলা ও বিভিন্ন ধরনের আচরণ অনুষ্ঠানের মাধ্যমে পহেলা বৈশাখ উদযাপন করা হয়। পহেলা বৈশাখ নিয়ে সকল আচরণ অনুষ্ঠান ও আয়োজনের মাধ্যমে  সকলের মাঝে পহেলা বৈশাখের গুরুত্ব তুলে ধরা হয়। পহেলা বৈশাখ বাঙালি হৃদয়ে চিরকাল স্মরনীয় একটি দিন হিসেবে পালিত হতে থাকবে।

পহেলা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা এসএমএস

অনেকেই নিজের বন্ধু বান্ধব কিংবা আপনজনদেরকে বাংলা নতুন বছর উপলক্ষে অগ্রিম শুভেচ্ছা জানাতে পছন্দ করে থাকেন। বাংলা নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা জানানোর জন্য তারা বাংলা নতুন বছরের অর্থাৎ নববর্ষ উপলক্ষে অগ্রিম শুভেচ্ছা এসএমএসগুলো বিভিন্ন ওয়েবসাইটে অনুসন্ধান করে থাকেন। তাদেরকে সহায়তা করার জন্য আমাদের ওয়েবসাইটে আজকে আমরা নিয়ে এসেছি পহেলা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা এসএমএস সম্পর্কিত এই পোস্টটি। আজকের এই পোস্টটিতে আপনাদের জন্য তুলে ধরা হয়েছে পহেলা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা জানানোর বেশ কিছু সুন্দর সুন্দর এসএমএস। যে এসএমএস গুলোর মাধ্যমে আপনি আপনার বন্ধুদের কে নতুন নতুন উপায়ে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানাতে পারবেন। নিচে পহেলা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা জানানোর এসএমএস গুলো তুলে ধরা হলো:

বাংলা শুভ নববর্ষ ১৪৩০ (SMS)

পান্তা ইলিশ আর ভর্তা ভাজি বাঙ্গালীর প্রান
নতুন বছরে সবাই গাইবো বৈশাখের গান
এসো হে বৈশাখ এসো এসো ।
____শুভ নববর্ষ____

ইচ্ছে গুলি উড়ে বেড়াক পাখনা দুটি মেলে
দিন গুলি তোর যাক না কেটে এমনি হাসি খেলে
অপূর্ণ না থাক যেন তোর কোন শখ
এই কামনার সাথে জানাই ”

____শুভ পহেলা বৈশাখ____

নতুন প্রভাতের নতুন আলোকে, স্বাগত জানাই এই ধরণীকে ।
আনন্দ মনে বারিনু তোমারে.অগ্রিম শুভেচ্ছা জানাই সাধরে ।
____ শুভ নববর্ষ____

Pohela Boishakh SMS – পহেলা বৈশাখ SMS

তোমার জন্য সকাল দুপুর, তোমার জন্য সন্ধ্যা, তোমার জন্য সকল গোলাপ, সব রজনীগন্ধা, তোমার জন্য সব সুর, তোমার জন্য ছন্দ, নতুন বছর বয়ে আনুক অনাবিল আনন্দ। শুভ নববর্ষ ১৪৩০।

আকাশের সব নীল দিয়ে, প্রভাতের সব লাল দিয়ে, হৃদয়ের সব অনুভুতি দিয়ে, অরন্যের সব সবুজ দিয়ে, সমুদ্রের সব গভীরতা দিয়ে তোমাকে জানাই। শুভ নববর্ষ!!

দিনগুলি যেমনই হোক, ঠিকই যায় কেটে। তবুও বল কি লাভ, পুরনো স্মৃতি ঘেটে। এ বছর পূর্ন হোক, তোমার সকল আশা। নববর্ষের এটাই আমার প্রত্যাশা। শুভ নববর্ষ-১৪৩০!!

পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম বন্ধু তোমরা উড়ে দেখো পাবে সুখের ঘ্রান। পুরোনো সব কষ্ট করে ফেলো নষ্ট! নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর বিনোদনময়! এই কামনায় তোমাদের জানাই পহেলা বৈশাখের শুভেচ্ছা!

নতুন এই দিন,নতুন এই আলো,নতুন এই বছর ,নতুন কিছু ভালো ,নতুন কিছু কথা ,নতুন কিছু আশা ,নতুন করে জীবন নিয়ে নতুন স্বপ্ন দেখা। ~শুভ নববর্ষ ১৪৩০~

বাংলা নতুন বছরের ছন্দ এস এম এস

আকাশের সব নীল দিয়ে, প্রভাতের সব লাল দিয়ে, হৃদয়ের সব অনুভুতি দিয়ে, অরন্যের সব সবুজ দিয়ে, সমুদ্রের সব গভীরতা দিয়ে তোমাকে জানাই…শুভ নববর্ষ!!

তোমার জন্য সকাল দুপুর, তোমার জন্য সন্ধ্যা, তোমার জন্য সকল গোলাপ, সব রজনীগন্ধা, তোমার জন্য সব সুর, তোমার জন্য ছন্দ, নতুন বছর বয়ে আনুক অনাবিল আনন্দ… “শুভ নববর্ষ ১৪৩০”

দিনগুলি যেমনই হোক, ঠিকই যায় কেটে। তবুও বল কি লাভ, পুরনো স্মৃতি ঘেটে। এ বছর পূর্ন হোক, তোমার সকল আশা। নববর্ষের এটাই আমার প্রত্যাশা।

নতুন সূর্য, নতুন প্রাণ। নতুন সুর, নতুন গান। নতুন ঊষা, নতুন আলো। নতুন বছর কাটুক ভাল। কাটুক বিষাদ, আসুক হর্ষ। শুভ হোক নববর্ষ ১৪৩০।

ইলিশ মাছের ৩০ কাঁটা”♣♥”বোয়াল মাছের দাড়ি.♣!!! ♥বৈশাখ মাসের ১ তারিখে”♣ ♥আইসো আমার বাড়ি.♣!!! ♥ছেলে হলে পাঞ্জাবি”♣ ♥মেয়ে হলে শাড়ি.♣!! ♥করব বরন বন্ধু তোমায়”♣ ♥আইসো আমার বাড়ি.♣!!! [[আপনাকে পহেলা বৈশাখের শুভেচ্ছা। শুভ নববর্ষ ১৪৩০

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button