Burqa Design

খিমার দুবাই সৌদি আরব ইসলামিক বোরকার ডিজাইন ও দাম ২০২২

বিষয়ভিত্তিক আলোচনায় প্রথমেই আপনাদের স্বাগতম। আশা করছি ভাল আছেন আজকের পোস্টে আমরা আপনাদের জন্য বোরকার ডিজাইন ও দাম নিয়ে উপস্থিত হয়েছি শুধু সাধারণ বোরকায় নয় বোরকার বিভিন্ন ক্যাটাগরির রয়েছে এর মধ্যে দুবাই সৌদি আরবের ইসলামিক বোরকা গুলো সম্পর্কে জানাব আপনাদের। বোরকার ক্ষেত্রে এখন ইসলামিক কথাটির ব্যবহার লক্ষ্যনীয় এর কারণ ইসলামপন্থী বোরকার পাশাপাশি পর্দার নামে ভন্ডামী শুরু হয়েছে বর্তমান সমাজে।

এক্ষেত্রে কিছু বোরকাকে বোরকা বলা সম্ভব নয় এর কারণ তাদের ডিজাইন সহ বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে বিচার বিশ্লেষণের মাধ্যমে সরকার বৈশিষ্ট্যের সাথে মিল খুঁজে পাওয়া অসম্ভব। তবে আজকের আলোচনায় আমরা তেমন বর্কা সম্পর্কে কথা বলবো না ।কথা বলব বিশ্বের ইসলামিক দেশ যেমন দুবাই কিংবা সৌদি আরব দেশগুলোর বর্কা সম্পর্কে জানতে পারবেন পাশাপাশি বোরকার একটি মডেল রয়েছে যেটি কে খিমার বলা হয়ে থাকে খিমার সম্পর্কে জানতে পারবেন। বর্তমান সময়ে বিভিন্ন নতুন মডেল এর উপস্থিতি লক্ষ করেছি আমরা।

সুতরাং আপনারা যারা বোরকা কিনতে আগ্রহী কিংবা বোরকার ডিজাইন গুলো সম্পর্কে জানতে আগ্রহী হয়েছেন তারা এখান থেকে সৌদি আরব দুবাই এর বোরকা সম্পর্কে জানতে পারবেন পাশাপাশি বোরকার জনপ্রিয় একটি মডেলের নাম হচ্ছে খিমার যেটির ব্যবহার বেশ লক্ষণীয় অনেকেই পর্দার জন্য এটি ক্রয় করতে আগ্রহী তাইতো আমরা আজকের আলোচনায় এই বিষয়ে ছবি দিয়ে আপনাদের সহযোগিতা করব পাশাপাশি বিভিন্ন ধরনের খিমার এর ডিজাইন ওদাম তুলে ধরব আপনাদের মাঝে। সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থাকার জন্য বিশেষভাবে বলা যাচ্ছে আশা করছি উক্ত পোস্টের মাধ্যমে আপনাদের প্রয়োজনীয় তথ্য দিয়ে সহযোগিতা করতে সক্ষম হইবো আমরা।

বোরকার ডিজাইন ও দাম

বোরকা তে তেমন ডিজাইন এর উপস্থিতি লক্ষ করা যায় না তবে এর কাপড়ের উপর ভিত্তি করে এর দাম নির্ধারণ করা হয়ে থাকে উন্নত মানের কাপড় দিয়ে তৈরি কতগুলো এর দাম বেশী হয়ে থাকে । এটি অবশ্যই স্বাভাবিক একটি বিষয় তবে আপনার সাধ্য মতো বোরকা ক্রয়ের সুবিধা রয়েছে এর কারণ বিভিন্ন কাপড় দিয়ে তৈরি করা হয়ে থাকে বোরকা এক্ষেত্রে আপনি আপনার সাধ্য অনুযায়ী বোরকা পছন্দ করে ক্রয় করতে পারেন আপনাদের সহযোগিতায় আমরা বোরকার ডিজাইন ও দাম উল্লেখ করব আজকের পোস্টে।

দুবাই সৌদি আরব ইসলামিক বোরকা

সৌদি আরব ও দুবাই হচ্ছে ইসলামিক রাষ্ট্র এক্ষেত্রে এখানকার নারীরা পদ্মার উপর বিশেষ গুরুত্ব প্রদান করে থাকে তাইতো তাদের ডিজাইনকৃত বোরকা গুলো বিশ্বের বিভিন্ন মুসলিম পরিবারের মেয়েরা ব্যবহার করতে আগ্রহী তাই আমরা সেখান থেকে কিছু বিষয়ে তথ্য প্রদান করেছি আপনাদের মাঝে আমাদের প্রধান গুরুত্ব ছবিগুলোর মধ্যে রয়েছে সৌদি আরব অর্থাৎ দুবাইয়ের বোরকা গুলো।

আপনি চাইলে এই ধরনের বোরকা গুলো তৈরি করে ব্যবহার করতে পারেন অবশ্যই এর জন্য আপনাকে আমাদের প্রদানকৃত ছবিগুলো ডাউনলোড করে আপনার নিকটস্থ দর্জির কাছে দেখিয়ে বোরকা তৈরি করে নিতে পারেন এছাড়া বর্তমানে রেডিমেড বোরকা রয়েছে বিভিন্ন পোশাক শিল্প কারখানা এই ডিজাইনগুলো এর উপর ভিত্তি করে পোশাক তৈরি করে থাকেন আপনি চাইলে সেই বোকা গুলো ক্রয় করতে পারেন।

আবায়া বোরকা ইরানি স্টাইলিশ পার্টি বোরকা হিজাব
আবায়া বোরকা ইরানি স্টাইলিশ পার্টি বোরকা হিজাব

দামঃ ২০০০ টাকা

মহিলাদের জন্য কোটি সেট আবায়া বোরকা
মহিলাদের জন্য কোটি সেট আবায়া বোরকা

দামঃ ৩০০০ টাকা

ফ্যাশন স্কোয়ার বিডি থেকে মহিলাদের জন্য তুর্কি শাহাজাদি পার্টি গাউন বোরকা
ফ্যাশন স্কোয়ার বিডি থেকে মহিলাদের জন্য তুর্কি শাহাজাদি পার্টি গাউন বোরকা

দামঃ ২৪৯০ টাকা

খিমার ডিজাইন ও দাম

নতুন ডিজাইনের এই বোরকা নতুন নামে আসার ফলে অনেকেই এর মডেল ও দাম সম্পর্কে জানতে তীব্র ইচ্ছে প্রকাশ করছেন। তাইতো সহযোগিতার লক্ষ্যেই আমরা এখানে বেশ কিছু খিমার ডিজাইন নিয়ে উপস্থিত হয়েছি। এর ডিজাইন খুবই সুন্দর তবে এর বিশেষ গুরুত্ব হচ্ছে পর্দার জন্য এটি বেশ উপযুক্ত। এক্ষেত্রে আপনারা পদ্মা করতে চাইলে অবশ্যই বেছে নিতে পারেন এই খিমার। নিছে এর দাম সহ বিস্তারিত তথ্য প্রদান করা হচ্ছে

মহিলাদের জন্য bmw সেলাই করা আবায়া
মহিলাদের জন্য bmw সেলাই করা আবায়া

দামঃ ১৪৫০ টাকা

আরবের ক্লাসিক কোটি গাউন বোরকা
আরবের ক্লাসিক কোটি গাউন বোরকা

দামঃ ১৭৮০ টাকা

হিজাব এবং নিকাব সহ নতুন এক্সক্লুসিভ মালয়েশিয়ার স্টাইলিশ বোরকা পুরো সেট
হিজাব এবং নিকাব সহ নতুন এক্সক্লুসিভ মালয়েশিয়ার স্টাইলিশ বোরকা পুরো সেট

দামঃ ১৯৯০ টাকা

গাউন বোরখা আবায়া বোরকা ইরানি স্টাইলিশ পার্টি বোরকা হিজাব
গাউন বোরখা আবায়া বোরকা ইরানি স্টাইলিশ পার্টি বোরকা হিজাব

দামঃ ১৭৫০ টাকা

স্কার্ট ও খিমার বোরকা সহ পুরো সেট
স্কার্ট ও খিমার বোরকা সহ পুরো সেট

দামঃ ১৯৯৯ টাকা

Back to top button