Uncategorized

দূর্গা পূজার এসএমএস

আমাদের মাঝে উপস্থিত হয়েছে দুর্গাপূজা। আর এই পূজাকে কেন্দ্র করে অনেকেই রয়েছেন যারা এসএমএস এর মাধ্যমে বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনসহ নিজের পছন্দের মানুষ এমনকি পরিবারের অন্যান্য সদস্যকে দূর্গা পূজার শুভেচ্ছা জানাচ্ছেন। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনায় দূর্গা পূজা কে কেন্দ্র করে সেরা কিছু এসএমএস নিয়ে উপস্থিত হয়েছি সেগুলোই আপনাদের মাঝে তুলে ধরার আগ্রহ প্রকাশ করছি। নমস্কার প্রিয় পাঠক বন্ধুগণ আপনাদের পূজো ভালো কাটুক এই প্রত্যাশা নিয়েই আজকের আলোচনা। আলোচনা সাপেক্ষে আলোচনার মূল বিষয়টি উপস্থাপন করা হয়েছে ইতিমধ্যে।

আশা করছি এ বিষয় সম্পর্কে আপনি জানতে পেরেছেন আজকের আলোচনার মাধ্যমে আপনি কি কি বিষয় সম্পর্কে জানতে পারবেন এ বিষয়ে সম্পর্কে ধারনা পেয়েছেন এবং বিস্তারিতভাবে এখানে আবারও আমরা এ বিষয়টি তুলে ধরছি। আমাদের আলোচনা সাথে থেকে আপনি দুর্গাপূজার এসএমএস সম্পর্কে জানতে পারবেন। এবং আমাদের এই এসএমএস গুলোই শুভেচ্ছা বার্তা কিংবা স্ট্যাটাস ক্যাপশন হিসেবে ব্যবহার করতে পারবেন। অর্থাৎ অবশ্যই আপনি এই পোস্টের গুরুত্ব সম্পর্কে জানতে পেরেছেন প্রতিটি ব্যক্তির জন্য বর্তমান সময়ে এটি গুরুত্বপূর্ণ একটি আলোচনা এর কারণ আমাদের মাঝে উপস্থিত হয়েছে দুর্গাপূজা আর দুর্গা পূজার শুভেচ্ছা প্রদান করতে আগ্রহী সকলেই গুরুত্বপূর্ণ এই আলোচনার সাথে থাকুন এবং আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করুন।

হিন্দু সম্প্রদায়ের সকল ব্যক্তির জন্য আনন্দের একটি দিন হচ্ছে দুর্গাপূজা। অন্যান্য পূজার থেকে অন্যতম সেরা একটি পূজা হচ্ছে এই দুর্গাপূজা। এক্ষেত্রে সকলেই আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন এই পূজার জন্য সকলেই নতুন পোশাক পড়ে নতুন সাজে সজ্জিত হয়ে পূজা মন্ডপে উপস্থিত হয়ে থাকেন। অনেক বড় অনুষ্ঠানের মধ্য দিয়ে পূজার কাজ সম্পন্ন করা হয়ে থাকে। বিশেষ এই দিনটিতে আপনার আনন্দ অনুভূতির প্রকাশ ঘটাতে পারেন । সেই সাথে সমাজের সকল স্তরের মানুষকে পূজার শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে পারেন আমাদের প্রদান কৃত এসএমএসের মাধ্যমে।

দুর্গাপূজার এসএমএস

অনলাইন অনুসন্ধানের মাধ্যমে খুব সহজেই দুর্গাপূজার এসএমএস গুলো সংগ্রহ করতে পারবেন। দুর্গাপূজাকে কেন্দ্র করে বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে লেখা এসএমএস গুলো রয়েছে অনলাইনে। এর মধ্যে কিছু এসএমএস রয়েছে যেগুলো ইতিপূর্বে ব্যবহার করা হয়েছে পরিচিত এই এসএমএস গুলো ব্যবহার করতে রাজি নয় অনেকেই। এক্ষেত্রে আমরা নতুন কিছু দুর্গা পূজার এসএমএস আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। গত বছরগুলো করোনার কারণে পূজার উৎসব অনুষ্ঠান তেমনভাবে সম্পূর্ণ করা হয়নি খুব স্বল্প পরিসরে আয়োজন করা হয়েছে। তবে এবারে তেমনটা নয় নিজেদের মতো করে দুর্গাপূজার আয়োজন করার সুযোগ রয়েছে। তাই দুর্গাপূজার প্রতি বাড়তি আগ্রহ নিয়ে সকলেই আনন্দে মেতে উঠেছে। আনন্দের এই দিনে দূর্গা পূজার এসএমএস গুলো অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসে থাকলে এখান থেকে দুর্গাপূজার এসএমএস গুলো সংগ্রহ করে নিন।

আশা করি এই দূর্গা উৎসব আপনার জীবনে সমৃদ্ধি এবং ভবিষ্যতে আরও অনেক সাফল্য আনবে। আপনার পরিবার এবং আপনার জন্য আমার তরফ থেকে শারদীয়ার প্রীতি শুভেচ্ছা এবং অভিন্দন রইল।

ঢাকের মন্ত্রমুগ্ধ আওয়াজ আরও একবার আমাদের জানিয়ে দেয় মা আসছে। আশা করব মায়ের আগমন আপনার জীবনে সুখ, শান্তি এবং ঐশ্বর্য নিয়ে আসুক। আপনার সকল পরিবারকে জানাই শারদীয়ার প্রীতি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।

আশা করি মা আপনাকে জীবনের সমস্ত প্রতিকুলতার মুখোমুখি হওয়ার জন্য সাহস এবং শক্তি দেবে। এই দূর্গা পূজা আপনার জীবন আনন্দ এবং খুশিতে ভরে উঠুক। হ্যাপি দূর্গা পূজা।

শিউলি ফুলের গন্ধে মেতেছে সারা আকাশ। কাশ ফুলের দোলা জানান দিচ্ছে মা আসছে। তাই তোমায় জানাই শারদীয়ার প্রীতি শুভেচ্ছা।

শুভ দূর্গা উৎসব। আশা করি মা দূর্গা আপনার এবং আপনার পরিবারের সকলের মঙ্গল করুক এবং আপনার পরিবারে সুখ সমৃদ্ধি এবং শান্তিতে ভরে উঠুক। মায়ের কাছে প্রার্থনা করব তিনি যেন আপনাকে সমস্ত বাধা পেরিয়ে জীবনে এগিয়ে চলার শক্তি দেন। দূর্গা পূজা উপলক্ষে আপনাকে এবং আপনার পরিবারের সকল সদস্যকে জানাই শারদীয়ার শুভেচ্ছা।

আশা করি আপনার জীবনের প্রতিটি পদক্ষেপ, প্রতিটি চ্যালেঞ্জ মায়ের আশীর্বাদ আপনার সঙ্গে থাকবে। এই দূর্গা পূজা আপনার জীবনে অনেক আনন্দ বয়ে আনুক। আশা করব এই দূর্গা উৎসব আপনার পরিবারের সকল সদস্যদের সঙ্গে আনন্দে কাটাবে। আপনাকে এবং আপনার প্রিয়জনকে দূর্গা পূজার শুভেচ্ছা রইল।

আশা করি এই দূর্গা পূজা তোমার জীবনের সেরা দূর্গা উৎসব হতে চলেছে। দূর্গা মায়ের আশীর্বাদ তোমার এবং তোমার পরিবারে শান্তি বজায় থাকুক। এই পূজায় পরিবারের সকল সদস্যের সঙ্গে আনন্দে মেতে উঠুন। শুভ দূর্গা পূজা।

দুর্গাপূজার সেরা এসএমএস

বর্তমান সময়ে এসএমএস রয়েছে অনেক সকল বিষয়ে আপনি অনলাইন থেকে এসএমএস পাবেন তবে এ বিষয়ভিত্তিক সেরা এসএমএসগুলো পাওয়া অনেকটাই কষ্টকর। তাইতো আমরা আমাদের আলোচনায় আপনাদের সহযোগিতার জন্য দুর্গাপূজা কেন্দ্রিক সেরা এসএমএসগুলো নির্বাচন করে আলাদাভাবে আপনাদের মাঝে উপস্থাপন করছি। আশা করছি আমাদের সাথে থেকে সুন্দর সুন্দর সেরা এই দুর্গা পূজার এসএমএস গুলো সংগ্রহ করে ব্যবহার করবেন আপনি। অবশ্যই একটি এসএমএস বেশ গুরুত্বপূর্ণ সুন্দর কথা ও ছন্দের মাধ্যমে তৈরিকৃত এই এসএমএসগুলো সকল ক্ষেত্রে ব্যবহারের জন্য ভাষার বিষয়টি অবশ্যই লক্ষ্য রাখতে হবে।

 এবার মাগো বিদায় তবে, আসছে বছর আবার হবে, সবাইকে মা রাখিস সুখে, বিজয়া আজ মিষ্টি মুখে.শুভ বিজয়া

এবারের দুর্গাপুজোয় ঢাকের আওয়াজটা যেন বড্ড বেসুরো ঠেকছে তুমি সাথে নেই বলেই হয়ত.. পুজো প্যান্ডেলের আলোকসজ্জায় তোমার কথা ভীষণ মনে পড়ছে.. Missing You…

কুমোরের তুলি হলো খালি, তৈরি হলো ঢাকি। এবার পূজোয় মাগো যেন এবার পূজোয় মাগো যেন আনন্দেতে থাকি। হ্যাপি দুর্গা পূজা

নীল আকাশে মেঘের ভেলা, পদ্ম ফুলের পাপড়ি মেলা, ঢাকের তালে কাশের খেলা, আনন্দে কাটুক সারা বেলা।  হ্যাপি দূর্গা পূজা

আশ্বিনের এই শরৎ প্রাতে দেবী দূর্গার আশীর্বাদে দিনগুলী হয়ে উঠুক আরো আনন্দমুখর। উৎসবের দিনগুলি কাটুক সুখে আর উৎসবের শেষ হোক মিষ্টিমুখে। – শারদীয় অভিনন্দন

মাগো তোমার চরণ স্পর্শে কেটে যাক সকল দুঃখ শোক, তোমার মঙ্গল-আলোকে চারিদিকে আলোকিত হোক! শুভ দূর্গা পূজা।

 শিউলি ফুলের গন্ধ মাখা শরৎ আকাশখানী, কাশফুল আর ঘাসের দোলায় কার ঐ পদধ্বনি? শারদীয় শুভেচ্ছা।

ষষ্ঠীতে হাসি খুশী, সপ্তমিতে ঘুরা। অষ্টমীতে অঞ্জলি আর নতুন কাপর পরা। নবমীতে সারাদিন চলবে আড্ডা বেশ, দেখতে দেখতে দশমীতে হবে সব শেষ। শুভ দূর্গা পূজা

 পূজো মানে এলো শরৎ, এলো হিমেল হাওয়া, পূজো মানে ছুটি আর ছুটিতে, চুটিয়ে পেমে করা… পূজো মানে নতুন জামা পরে, মা এর পায়ে অঞ্জলি দেওয়া, পূজো মানে ঢাকের তালে, মা কে কাছে পাওয়া….. পূজো মানে একটু আরাল হয়ে, হাতটি ধরে সারারাত ঠাকুর দেখা….পূজো মানে অনেক খুশি অনেক আলো, পূজোর দিন গুলি সাবার কাটুক ভালো….. জয় মা দুর্গা সবাই বলো…

 শরৎকালের রোদের ঝিলিক, শিউলি ফুলের গন্ধ। মা এসেছে ঘরে তাই, মনে এতো আনন্দ। হ্যাপি দুর্গা পূজা

 এসেছে শরৎকাল, এসেছে দেবী দুর্গা মাকে বরণ করার শুভলগ্ন৷ আসুন জাতি,ধর্ম, বর্ণ নির্বিশেষে যোগদান করি এ মহা উৎসবে সকলকে শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা ও আমন্ত্রণ রইল৷ শুভ দূর্গা পূজা

কৃতি সংখ্যক ব্যক্তি রয়েছেন যারা অনলাইনে এসে বিভিন্ন তথ্য সঠিকভাবে জানাশোনার আগেই তা ব্যবহার করে থাকেন এর পরবর্তী সময়ে ক্ষতিগ্রস্ত হয়ে থাকেন তাই অবশ্যই একটি এসএমএস ব্যবহারের ক্ষেত্রে সেটি ভালোভাবে পড়বেন পাশাপাশি এর অর্থ সম্পর্কে জানার চেষ্টা করবেন এবং বিশেষ গুরুত্ব সাথে একটি বিষয় নিশ্চিত করবেন আপনি এই এসএমএসটি কাদের পাঠাবেন এ বিষয়ে সম্পর্কে জানার পরবর্তী সময়ে এসএমএস নির্বাচন করার জন্য বলা যাচ্ছে।

Related Articles

Back to top button