Games

Criminal bundle বান্ডিল সম্পর্কে জানতে ক্লিক করুন !

গারেনা ফ্রি ফায়ারে ফ্যানের প্রিয় গ্রিন ক্রিমিনাল বান্ডিল ফ্রি ফায়ার মোবাইলে ফিরে এসেছে। ফ্রি ফায়ার অফিসিয়াল  আনুষ্ঠানিকভাবে তাদের টুইটার হ্যান্ডেলে আজ ঘোষণা করেছে যে গ্রিন ক্রিমিনাল বান্ডেলটি চতুর্থ বার্ষিকী অনুষ্ঠানের অংশ হিসাবে গেমটিতে ফিরে আসছে। গ্রিন ক্রিমিনাল বান্ডেলটি সবচেয়ে বিখ্যাত সেটগুলির একটি ছিল যার সব খেলোয়াড়ই মালিক হতে চেয়েছিল। গারেনার টুইটে বলা হয়েছে, “যুদ্ধক্ষেত্রে নামার আগে একটি বিবৃতি দিন”

ফ্রি ফায়ার মোবাইলে সজ্জিত হলে Green  Criminal  দল সত্যিই একটি শক্তিশালী বিবৃতি দেয়। পুরনো ভক্তরা এই বিশেষ বান্ডেলের জনপ্রিয়তা এবং বিরলতা জানেন। এতক্ষণ অপেক্ষা ও দাবির পর অবশেষে বান্ডিলটি ফ্রি ফায়ার মোবাইলে ফিরে আসে। এই নিবন্ধে, আমরা আলোচনা করব কিভাবে আপনি  Green Criminal  বান্ডিল এবং এটি সম্পর্কে সবকিছু পেতে পারেন।

ফ্রি ফায়ারের মধ্যে অন্যতম আকাঙ্ক্ষিত বান্ডিল হচ্ছে ক্রিমিনাল বান্ডেল। ফ্রি ফায়ারের 4th র্থ বার্ষিকী উদযাপনের জন্য পুনরায় মুক্তির আগে গ্রিন ক্রিমিনাল বান্ডেল ফ্রি ফায়ারের অন্যতম বিরল বান্ডেল ছিল। পার্পল ক্রিমিনাল বান্ডেল এখন দুর্লভ বান্ডেল।খেলোয়াড়দের উত্তেজনার জন্য, ফ্রি ফায়ারের বিকাশকারীরা সময়ে সময়ে এই বান্ডিলগুলি পুনরায় প্রবর্তন করে। এই নিবন্ধটি ফ্রি ফায়ার এখন পর্যন্ত যে সমস্ত অপরাধী বান্ডেল নিয়ে এসেছে তার তালিকা করেছে।নিচে দেওয়া হলোঃ

ফ্রি ফায়ারে সমস্ত অপরাধী বান্ডেলের তালিকা এগুলি ফ্রি ফায়ারে খেলোয়াড়দের জন্য উপলব্ধ Criminal  বান্ডেলগুলি:

1) Green criminal bundle

2) Purple Criminal bundle

3) Red Criminal bundle

4) Yellow Criminal bundle

5) Blue Criminal bundle

রেইডারস স্পিন

খেলোয়াড়দের রেইডারস স্পিন ইভেন্টের মাধ্যমে ফ্রি ফায়ারে গ্রিন ক্রিমিনাল বান্ডেল অর্জনের বিকল্প রয়েছে। ইভেন্টটি আজ, 14 আগস্ট, 2021 থেকে শুরু হয়েছিল এবং 20 আগস্ট, 2021 এ বন্ধ হবে। তিন ধরণের স্পিন রয়েছে যা খেলোয়াড়রা বেছে নিতে পারেন। একটি সাধারণ স্পিনের দাম 20 টি হীরা, পাঁচটি স্পিনের একটি গ্রুপের দাম 90 টি হীরা এবং একটি বিশেষ স্পিনের মূল্য 40 টি হীরা। প্রতিটি স্পিন খেলোয়াড়দের 2x গোল্ড রয়্যাল ভাউচার, 10 স্পিন 2x উইপন রয়্যাল ভাউচার আনবে যা 30 সেপ্টেম্বর, 2021 এর মধ্যে মেয়াদ শেষ হয়ে যাবে এবং 30 স্পিন খেলোয়াড়দের 3x কিউব ফ্র্যাগমেন্ট দিয়ে পুরস্কৃত করবে। সবুজ অপরাধী ছাড়াও, রাইডার স্পিন এছাড়াও নিম্নলিখিত পুরস্কার প্রদান করে:

Weapon Royale Voucher (Expires by 30 September)

Diamond Royale Voucher (Expires by 30 September)

Top Gamer Scar Box

Robo Box

100x Diamonds

AI Gun Box

Cube Fragment

Disease surfboard skin

Wildland Walkers Badge

Related Articles

Back to top button