Technology

 আকাশ ডিটিএইচ দাম,রিচার্জ প্যাকেজ ,হেলপ্লাইন বিস্তারিত

বন্ধুরা এই টিউটোরিয়াল পোষ্টের মাধ্যমে আশা করি আপনাদের সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন । কারণ আজকে আমরা কথা বলতে যাচ্ছি আকাশ ডিটিএইচ নিয়ে সম্পর্কে সুতরাং আপনারা আজকের এই পোষ্ট টি সম্পূর্ণ দেখবেন । এখানে কথা বলব চ্যানেলটির দাম সহ সাইটের লিস্ট সুবিধা-অসুবিধা সব বিষয়ে ।আপনাদের মধ্যে অনেকেই আছেন এই আকাশ ডিটিএইচ দাম সহ সকল বিস্তারিত জানতে চান তাই আপনাদের সুবিধার্থে আমি আজকে এই পোস্টের মাধ্যমে আপনাদের সকল বিষয় জানিয়ে দিচ্ছি ।

আকাশ ডিটিএইচ কোথায় পাওয়া যাবে

আকাশ ডিটিএস আপনি খুব সহজেই ক্রয় করতে পারবেন । আপনারা চাইলে জেলার আকাশের ডিলারের কাছে নিতে পারেন সেটি নিরাপদ হবে । অথবা আপনি চাইলে অনলাইন থেকে কিনে নিতে পারেন । আপনার যদি কোন ধরনের আরও বিস্তারিত জানার দরকার হয় অথবা অর্ডার সংক্রান্ত কোন কিছু জানতে Aakash DTH নাম্বারে ফোন দিন তাদের কল সেন্টার নাম্বার 16442   ।

আকাশ ডিটিএইচ মূল্য

আকাশ ডিটিএইচ এর মূল্য অনেকেই জানার জন্য সার্চ করে থাকেন। তাই আমি আজকে আপনাদের এর দাম সম্পর্কে বিস্তারিত উল্লেখ করব । সুতরাং যারা আকরা দাম সম্পর্কে জানতে চাচ্ছেন আমাদের এই প্রশ্নের মাধ্যমে জেনে যাবেন । এটির বর্তমান মূল্য 4499 টাকা । এটি নেওয়ার পর প্রথম মাসে ফ্রী চ্যানেল দেখতে পারবেন । তাই একমাস আপনার কোনো চিন্তা থাকতো না প্রথম একমাস আপনি নিশ্চিন্তে চ্যানেল গুলি খুব সুন্দর ভাবে দেখতে পারবেন এছাড়াও আকাশ লাইট প্যাকেজ পাওয়া যাচ্ছে মাসিক মাত্র 249 টাকায় । আপনার যদি আগে থেকেই অ্যান্টেনা থাকে তাহলে শুধুমাত্র আকাশ রিসিভার খেলেই চলবে । আকাশ রিসিভার টি শুধু মাত্র 3000 টাকায় পাওয়া যায় । কিছু কিছু ডিলার আছে কিছু দাম কম বেশি করে থাকে আপনারা দরদাম করে কিনে নেবেন । বর্তমান সময় পর্যন্ত দুটো সেট টপ বক্স বের করা হয়েছে । দুটো বরফি অনেক ভালো এক নাম্বার বক্সে এক রেট সিগনাল দেখায় তবে দ্বিতীয় নাম্বারটি লেটেস্ট বক্স । আর বর্তমান সময়ে লেটেস্ট বক্সটি অনেক জনপ্রিয় ।

How to install Aakash dth – আকাশ ডিটিএইচ সেটিং

অনেকেই আছেন আপনারা চিন্তা করেন আপনাদের পুরাতন টিভিতে । বর্তমান সময়ে যে স্মার্ট টিভি গুলি মার্কেটে চলছে সে ধরনের স্মার্ট টিভিতে ও আপনারা আকাশ চ্যানেল টি ব্যবহার করতে পারবেন ।ইনস্টলেশন এবং 10 মিটার কেবল ফ্রি থাকছে পরবর্তীতে আপনার যদি কোন বাড়তি কেবল লাগে তাহলে আপনাদের তা কিনতে হবে প্রতি মিটার 20 থেকে 30 টাকা করে পড়বে । আকাশ সেটাপ বক্স এর দাম ফুল সেট 4499 টাকার বেশি নয় । যদি কোন ছেলে আর আপনাদের কাছ থেকে বেশি দাম নিয়ে থাকে তাহলে অবশ্যই আপনারা কাস্টমার কেয়ারে জানিয়ে দিন । কাস্টমার কেয়ারে অবশ্যই ডিলার/ডিস্ট্রিবিউটার/সেলার এর নাম/দোকানের নাম জেনে নিয়ে কাস্টমার কেয়ারে বলতে হবে । টেনশনের কোন কারণ নেই আপনার লাইনের কোন ধরনের সমস্যা হবেনা । আপনার লোকেশন কোথায় টা কমপ্লেইন করুন টাকা বাড়িতে এসে দিয়ে যাবে ।

আকাশ ডিটিএইচ ডিলারের অ্যাক্টিভেশন করলে 450 টাকা পড়বে আকাশ কোম্পানি থেকে তাই আপনি যেকোনো ডিলারকে বললেই আপনাকে তা ফ্রিতে করে দিতে পারবে ।

আকাশ ডিটিএইচ প্যাকেজ রিচার্জ ও মাসিক বিল

আপনাদের মধ্যে অনেকেই আছেন আকাশ ডিটিএইচ এর প্যাকেজ ও কিভাবে রিচার্জ করবেন তা জানেন না তাই আপনাদের আজকে এই পোষ্টের মাধ্যমে আপনাদের জানিয়ে দিচ্ছি কিভাবে করবেন ।

  • সকল চ্যালেন 399 টাকা /120 চ্যানেল
  • আকাশ ডিটিএস লাইভ প্যাকেজ চ্যানেল 249 টাকা /70 চ্যালেঞ্জ
  • Add on প্যাকেজ নিউজ করলে বাড়তি খরচ আবে ।

আমাদের পোষ্ট টি আপনার ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্টে জানিয়ে দিন অথবা আপনার কোন প্রশ্ন থেকে থাকলে অবশ্যই আমাদেরকে কমেন্টে জানান আমরা তার উত্তর দেওয়ার চেষ্টা করব । এখান থেকে আপনারা যদি উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনাদের বন্ধুদের কেউ পোস্টটি শেয়ার করে জানিয়ে দিন । আমাদের পোস্ট শেষ পর্যন্ত দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । পরবর্তী পোস্ট দেখার আমন্ত্রণ । এ কথা ব্যক্ত করে আমাদের পোস্টে শেষ করছি খোদা হাফেজ ।

Back to top button