Kissing Day

শুভ চুম্বন দিবস ২০২৩ তারিখ, শুভেচ্ছা, বার্তা,এসএমএস

শুভ চুম্বন দিবস ২০২৩ তারিখ, শুভেচ্ছা, উদ্ধৃতি, স্থিতি, বার্তা, এসএমএস অর্থাৎ বিশ্ব ভালোবাসা দিবসের ঠিক পূর্বের দিনটি উদযাপন করা হয়। যা প্রধানত 14 ই ফেব্রুয়ারি হ্যাপি ভ্যালেন্টাইন্স ডের সপ্তাহ জুড়ে তারই ধারাবাহিকতায় প্রধান একটি অংশ হিসাবে শুভ চুম্বন দিবস 13 ই ফেব্রুয়ারি পালন করা হয়।

শুভ চুম্বন দিবস শুভেচ্ছা ২০২৩

আমার কাছে আপনার জন্য বিস্ময় পূর্ণ একটি বাক্স আছে,তবে আপনি যেগুলো কে সবচেয়ে বেশি পছন্দ করবেন তাহলে আপনার ঠোঁট। আমি আপনাকে এটি দ্বিতীয় অপেক্ষা করতে পারি না। শুভ চুম্বন দিবস।

কখনো কখনো আমি আপনার জন্য আমার ভালোবাসা প্রকাশ করার কোন ভাষা খুঁজে পাইনা। তাই আমি শব্দের চেয়ে চুম্বন পছন্দ করি। সেদিন তোমাকে অনেক মিস করেছি।

ভালোবাসা সম্পূর্ণ হয় যখন দুটি প্রেমের ঠোট মিলিত হয়।তোমাকে চুম্বন করা আমার জন্য সর্বদা একটি সান্তনা দায়ক এবং স্বর্গীয় অনুভূতি! শুভ চুম্বন দিবস।

চুম্বন আমাদের বারবার প্রেমে পড়তে এবং একে অপরের জন্য নিখুঁত হতে দেয়।শুভ চুম্বন দিবস।

যতবার আমি তোমাকে চুম্বন করি, মনে হয় আমি তোমার মতে আছি এবং আমি তোমার আত্মাকে আমার প্রত্যেক অনুভব করতে পারি।শুভ চুম্বন দিবস।

এই বিশেষ দিনে, আমি আমার আশ্চর্যজনক বান্ধবীকে 1000 চুম্বন পাঠাই। আমি অপেক্ষা করবো আমি আমাকে পাঠাবেন যা আমারও। শুভ চুম্বন দিবস।

শুভ চুম্বন দিবস বার্তা ২০২৩

ভালবাসা প্রকাশের সবচেয়ে বিশিষ্ট স্টাইল হল কপালে একটি মিষ্টি চুম্বন! কিন্তু একটি আবেগপূর্ণ চুম্বন হওয়ার চেয়েও বেশি, এই চুম্বনটি সেই বিশ্বাস, শ্রদ্ধা এবং স্নেহ দেখায় যা ব্যক্তিটি আপনার জন্য অনুভব করে।

কানের উপর একটি চুম্বন একটি রোমান্টিক অধিবেশন একটি prelude মানে হতে পারে. এই ধরনের চুম্বন মৃদু এবং রোমান্টিক। কান হল সবচেয়ে সংবেদনশীল অংশ যা আপনার সঙ্গীকে প্রলুব্ধ করতে পারে।

এই একটি বন্ধুত্বপূর্ণ চুম্বন. এই চুম্বনটি বন্ধুদের এবং কাছের এবং প্রিয়জনের মধ্যে ভাগ করা যেতে পারে এবং অগত্যা কোনও যৌন আন্ডারটোন বহন করার দরকার নেই৷ এই চুম্বন মিষ্টি এবং মৃদু.

কাঁধে একটি মৃদু চুম্বন মানে আপনি সেই ব্যক্তিকে চান। কাঁধে একটি চুম্বনই যথেষ্ট, আপনার সঙ্গীকে সেই বিন্দুতে আনতে।

ঠোঁটে একটি চুম্বন আপনার ভালবাসার ব্যক্তির প্রতি গভীর অনুভূতি এবং স্নেহ চিত্রিত করে। এই চুম্বন অবশ্যই প্রতিটি উপায়ে বিশেষ! ঠোঁটে একটি চুম্বন ছোট, দীর্ঘ বা বিভিন্ন ধরণের হতে পারে – তবে আপনার এটি বিশেষ অনুষ্ঠানের জন্য সংরক্ষণ করা উচিত।

হাতের পিঠে চুম্বন করা মানে ব্যক্তিকে আদর করা। এটা ভদ্র এবং সম্মানজনক. এর সহজ অর্থ হতে পারে যে আপনার সঙ্গী আপনাকে সম্মান করে এবং আপনাকে আরাধ্য মনে করে।

শুভ চুম্বন দিবস মেসেজ ২০২৩

আজকের দিন তাকে ধরে রাখবার মতো ইচ্ছে হয়,
তোমাকে যে আমার কিস করতে ইচ্ছে হয়.
………… Happy Kiss Day My Love !!

তোমার সুরের বাঁশি,
আমার হৃদয়ের টান.
তোমার আমার অভিমান,
দু জনাতে কিস করে
শান্ত হবে মন প্রান.
Happy Kiss Day My Love !!

নতুন বছর পরে গেলো,
ওগো মোর প্রিয়…..
তোমাকে  কিস করে,
আমার মন প্রান জুড়ালো…
Happy Kiss Day My Love !

সারাদিন কাজের ফাঁকেই  তোমার কাছে যাই
তোমাকে জড়িয়ে ধরে কিস করতে চাই….
………… Happy Kiss Day My Love !!

শুভ চুম্বন দিবস পিক

শুভ চুম্বন দিবস
শুভ চুম্বন দিবস
শুভ চুম্বন দিবস
শুভ চুম্বন দিবস
শুভ চুম্বন দিবস
শুভ চুম্বন দিবস
শুভ চুম্বন দিবস
শুভ চুম্বন দিবস
শুভ চুম্বন দিবস
শুভ চুম্বন দিবস
শুভ চুম্বন দিবস
শুভ চুম্বন দিবস

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button