News

আজাইরা লিমিটেড ইউটিউবার প্রত্যয় হিরনকে ডিবির গ্রেফতার কেন?

‘আজাইরা লিমিটেড  ইউটিউবার প্রত্যয় হিরনকে ডিবির গ্রেফতার কেন? বাংলাদেশের  জনপ্রিয় ভিডিও ক্রিয়েটর প্রত্যয় হিরন কে গ্রেপ্তার করেছে পুলিশ। তার অপরাত হচ্ছে, তিনি তার সকল ভিডিওতে  জনপ্রিয় জুয়ার বিগ্যাপন প্যচার করতো। প্রত্যয়ের সাথে আরো দুজনকে আটক করেছে পুলিশ। তাদের এক জনের নাম হামিদ। ডিবি তাদের ওপর এক বছর নজর রাখার পর ,নিশচিত হয়ে পুলিশ বাদি হয়ে রমনা থানায় কেছ করেন।

Azaira Limited YouTuber

আজাইরা লিমিটেড ইউটিউবার প্রত্যয় হিরনকে ডিবির গ্রেফতার

প্রত্যয় তাদের নাটকের ফাকে ফাকে জুয়ার  এ্যাড দেখাতেন। ডিবি তথ্য অনুযায়ি যানা গেছে । তারা এ্যাড প্রতি ১ লাখ টাকা নিতো।  ভারতীয় একটি এজেন্সির সাথে বিজ্ঞাপনের জন্য এজেন্ট হয়ে কাজ করতো আব্দুল হামিদ নামের একজন।

ডিবি সাইবার ক্রাইম ইউনিটের উপ-কমিশনার তারেক বিন রশিদ তার ভাস্যমতে তারা, অনলাইন জুয়ার বিজ্ঞাপন দিয়ে আসছিলো। ওদের গ্রেফতার করে আমরা জানতে পারি যে, অনলাইন জুয়াড়িরা দেশের বাইরে থেকে এসব পরিচালনা করে। ভারতীয় এজেন্টদের মাধ্যমে জনপ্রিয় ইউটিউবার বা অনলাইন অ্যাকটিভিস্টদের সাথে যোগাযোগ করে জুয়ার সাইটের বিজ্ঞাপন দেয় তারা।

ইউটিউবার প্রত্যয় হিরন

সাকিব আল হাসান ও এরকম একটি সমস্যা পরেছিলেন। তিনি একটি ভারতীয় এজেন্সির সাথে জুয়ার অ্যাড দেখানো নিয়ে চুক্তিবদ্ধ হয়েছিলেন। পরে তিনি জনসম্মুখে তোকের মুখে পড়ে এই টুক্তিটি বাতিল করতে বাধ্য হয়।

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button